Warning: Creating default object from empty value in /home/jatioart/public_html/wp-content/themes/NewsFreash/lib/ReduxCore/inc/class.redux_filesystem.php on line 29
এদেশে সাম্প্রদায়িকতার কোন স্থান নেই : নৌ প্রতিমন্ত্রী – দৈনিক জাতীয় অর্থনীতি
  1. bdweb24@gmail.com : admin :
  2. arthonite@gmail.com : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:০২ অপরাহ্ন
শিরোনামঃ
ওমরাহকারীদের ফেরার তারিখ নির্ধারণ করে দিলো সৌদি উপজেলা নির্বাচন মন্ত্রী-সংসদ সদস্যদের সন্তান-স্বজনের ভোট থেকে সরে দাঁড়ানোর নির্দেশ দেশের মানুষকে ডাল-ভাত খাওয়াতেও ব্যর্থ হয়েছিল বিএনপি : প্রধানমন্ত্রী কেউ মানুষের ভাগ্য পরিবর্তনে কোনো পদক্ষেপ নেয়নি: প্রধানমন্ত্রী বিশ্ববিদ্যালয়গুলোয় যুগোপযোগী কারিকুলাম প্রণয়ন করতে হবে : রাষ্ট্রপতি জেলে থাকা নেতাকর্মীর সংখ্যা নিয়ে বিএনপিকে কাদেরের চ্যালেঞ্জ শেখ হাসিনা দেশ পরিচালনায় মসৃণভাবে এগিয়ে যাচ্ছেন : মার্কিন থিঙ্ক-ট্যাঙ্ক বছর ঘুরে আবারও এলো পহেলা বৈশাখ ফিলিস্তিনসহ সকল দরিদ্র জনগোষ্ঠীর পাশে দাঁড়ানোর আহ্বান রাষ্ট্রপতির শোলাকিয়ায় দেশের সবচেয়ে বড় ঈদ জামাত অনুষ্ঠিত

এদেশে সাম্প্রদায়িকতার কোন স্থান নেই : নৌ প্রতিমন্ত্রী

রিপোর্টার
  • আপডেট : বুধবার, ৬ অক্টোবর, ২০২১
  • ৩০০ বার দেখা হয়েছে

নৌ পরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী এমপি বলেছেন, জাতীর জনক বঙ্গবন্ধুর দেশে সাম্প্রদায়িকতার কোন স্থান নেই। জননেত্রী শেখ হাসিনার বাংলাদেশে হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান সকলে মিলে শারদীয় উৎসবে অংশগ্রহণ করে।

আজ আমরা নিরাপদে চলতে পারি, নিরাপদে কথা বলতে পারি এর চেয়ে বড় উৎসব আর কিছু হতে পারে না। এর চেয়ে আনন্দ, সুখ আর হতে পারে না। এবং সেই সুখ আনন্দের নিরাপত্তা দিচ্ছে বাংলাদেশ আওয়ামী লীগ, প্রধানমন্ত্রী দেশ রতœ শেখ হাসিনা।

তিনি আরো বলেন, বাঙ্গালীর প্রাণের উৎসব শারদীয় দুর্গোৎসব সনাতন মানুষের ঘড়ে ঘড়ে উদযাপন করা হচ্ছে। বৈশি^ক মহামারী করোনার কারণে স্বাস্থ্যবিধি মেনে সকল কে উৎসব পালন করতে হবে।

গতকাল ৫ অক্টোবর মঙ্গলবার বেলা ১টায় বোচাগঞ্জ উপজেলা হলরুমে আসন্ন দূর্গাপুজা উপলক্ষে উপজেলার সকল পূজা মন্ডপ পরিচালনা কমিটির সাথে মতবিনিময় ও উপজেলার ৮২টি পূজা মন্ডপে সরকারী আর্থিক অনুদান এবং নৌ প্রতিমন্ত্রীর ব্যক্তিগত তহবিল থেকে উপহার সামগ্রী বিতরণ সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথা বলেন।

উপজেলা নির্বাহী অফিসার ছন্দা পালের সভাপতিত্বে ও মোঃ মাহবুব আলমের সঞ্চালনায় আরো পুজা উৎযাপন পরিষদ এর সভাপতি বীর ভদ্র রায়, সাধারণ সম্পাদক বিশ^নাথ চক্রবর্তী, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ মাহামুদুল হাসান প্রমুখ।

এ সময় উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ আবু সৈয়দ হোসেন, সাধারণ সম্পাদক মোঃ আফছার আলী উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি