Warning: Creating default object from empty value in /home/jatioart/public_html/wp-content/themes/NewsFreash/lib/ReduxCore/inc/class.redux_filesystem.php on line 29
এবার মার্কিন অভিনেতা ইউনিয়ন থেকে পদত্যাগ করলেন ট্রাম্প – দৈনিক জাতীয় অর্থনীতি
  1. bdweb24@gmail.com : admin :
  2. arthonite@gmail.com : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১১:০৩ পূর্বাহ্ন
শিরোনামঃ
উপজেলা নির্বাচন মন্ত্রী-সংসদ সদস্যদের সন্তান-স্বজনের ভোট থেকে সরে দাঁড়ানোর নির্দেশ দেশের মানুষকে ডাল-ভাত খাওয়াতেও ব্যর্থ হয়েছিল বিএনপি : প্রধানমন্ত্রী কেউ মানুষের ভাগ্য পরিবর্তনে কোনো পদক্ষেপ নেয়নি: প্রধানমন্ত্রী বিশ্ববিদ্যালয়গুলোয় যুগোপযোগী কারিকুলাম প্রণয়ন করতে হবে : রাষ্ট্রপতি জেলে থাকা নেতাকর্মীর সংখ্যা নিয়ে বিএনপিকে কাদেরের চ্যালেঞ্জ শেখ হাসিনা দেশ পরিচালনায় মসৃণভাবে এগিয়ে যাচ্ছেন : মার্কিন থিঙ্ক-ট্যাঙ্ক বছর ঘুরে আবারও এলো পহেলা বৈশাখ ফিলিস্তিনসহ সকল দরিদ্র জনগোষ্ঠীর পাশে দাঁড়ানোর আহ্বান রাষ্ট্রপতির শোলাকিয়ায় দেশের সবচেয়ে বড় ঈদ জামাত অনুষ্ঠিত যশোরে জমে উঠেছে ঈদের কেনাকাটা, দাম বেশি রাখার অভিযোগ

এবার মার্কিন অভিনেতা ইউনিয়ন থেকে পদত্যাগ করলেন ট্রাম্প

রিপোর্টার
  • আপডেট : শনিবার, ৬ ফেব্রুয়ারী, ২০২১
  • ৪৩২ বার দেখা হয়েছে

সাবেক মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প আমেরিকান অভিনেতা ইউনিয়ন থেকে সদস্য পদ প্রত্যাহার করেছেন। সাবেক এই রিয়ালিটি স্টারের সদস্য পদ প্রত্যাহার করা হবে কিনা ইউনিয়নের এমন একটি বৈঠকের আগে ট্রাম্প নিজেই সরে দাঁড়ালেন।

স্ক্রিন অ্যাক্টর্স গিল্ড- আমেরিকান ফেডারেশন অব টেলিভিশন অ্যান্ড রেডিও আর্টিস্টসের (এসএজি-অ্যাফট্রা) প্রায় ১ লাখ ৬০ হাজার সদস্য রয়েছে। এটা অভিনেতা, সাংবাদিক এবং অন্যান্য মিডিয়া পেশাদারদের সংগঠন।

ইউনিয়নের কাছে পাঠানো এক চিঠিতে ট্রাম্প লিখেছেন, থোরাই কেয়ার করি! আমি আপনাদের ইউনিয়নে আর থাকতে চাই না। ট্রাম্পের এমন চিঠির জবাবে ইউনিয়ন সাবেক এই মার্কিন প্রেসিডেন্টকে ‘ধন্যবাদ’ জানায়।
এর আগে গত মাসে সংস্থাটি জানায়, তারা ট্রাম্পের সদস্যপদ নিয়ে আগামী মাসে শৃঙ্খলা কমিটির বৈঠকে আলোচনা করবে। গত ৬ জানুয়ারি মার্কিন পার্লামেন্ট ভবন ক্যাপিটল হিলে সহিংস দাঙ্গায় পাঁচজন নিহত হওয়ার পর এসএজি-অ্যাফট্রা এমন ঘোষণা দেয়। তবে ওই বৈঠকের আগে নিজেই সরে দাঁড়ালেন ট্রাম্প।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি