1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৫:১৬ অপরাহ্ন
শিরোনামঃ

এমন ঘটনা বিব্রতকর: মেসি

রিপোর্টার
  • আপডেট : সোমবার, ৬ সেপ্টেম্বর, ২০২১
  • ৩৯২ বার দেখা হয়েছে

খেলা শুরু হওয়ার পাঁচ মিনিট পর্যন্ত সব ঠিকঠাকই ছিল। কিন্তু হঠাৎ মাঠে হাজির হয়ে যায় স্বাস্থ্য কর্মকর্তারা। সঙ্গে সঙ্গে বন্ধ হয়ে যায় বিশ্বকাপ বাছাইয়ে আর্জেন্টিনা ও ব্রাজিলের ম্যাচ। পরে ঘোষণা আসে, আপাতত স্থগিত হয়েঝে ম্যাচটি।

ম্যাচ স্থগিত হওয়ার পরই প্রথমে আর্জেন্টিনার খেলোয়াড়দের সঙ্গে নিয়ে মাঠ ছাড়েন লিওনেল মেসি। তখনও মাঠে ছিলেন ব্রাজিলের স্বাস্থ্য কর্মকর্তা ও খেলোয়াড়রা। সতীর্থদের ড্রেসিং রুমে রেখে একাই মাঠে ফেরেন আর্জেন্টাইন অধিনায়ক। বেশ কিছুক্ষণ কথা বলার পর হতাশার ভাব ফুটে ওঠে তার চেহারায়। সে সময় ব্রাজিলের স্বাস্থ্য কর্মকর্তাদের উদ্দেশ্যে ঘটনাটি বিব্রতকর দাবি করেন। তিনি বলেন, ‘এই ঘটনা খুব বিব্রতকর। আমরা ব্রাজিলে তিন দিন ধরে আছি। তখন কিছুই হয়নি।’

ব্রাজিলিয়ান হেলথ রেগুলেটরি এজেন্সির নির্দেশনা অনুয়ায়ী, ব্রাজিলিয়ান ছাড়া অন্য কেউ ব্রিটেন, উত্তর আয়ারল্যান্ড, দক্ষিণ আফ্রিকা ও ভারত থেকে ব্রাজিলে প্রবেশ নিষিদ্ধ। যাদের ছাড় দেওয়া হয়েছে, তাদের অবশ্যই দেশটিতে আসার পর ১৪ দিন কোয়ারেন্টাইনে থাকতে হবে। কিন্তু এই নিয়ম মানা হয়নি আর্জেন্টিনার স্কোয়াডে থাকা চার ফুটবলার এমিলিয়ানো বুয়েন্দিয়া, এমিলিয়ানো মার্টিনেজ, জিওভানি লো চেলসো ও ক্রিশ্চিয়ান রোমেরোর ক্ষেত্রে। খেলা শুরুর আগে কিছু না বললেও ম্যাচের পাঁচ মিনিট পর মাঠে ঢুকেন ব্রাজিলের স্বাস্থ্য কর্মকর্তারা। পরে কয়েক দফা আলোচনা করেও সমাধান মেলেনি। যে কারণে ম্যাচ স্থগিত হয়ে যায়।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি