Warning: Creating default object from empty value in /home/jatioart/public_html/wp-content/themes/NewsFreash/lib/ReduxCore/inc/class.redux_filesystem.php on line 29
এমপি হাবিবের সাথে বৃহত্তর বাইপাস রোড ভূমি মালিক ও ব্যবসায়ী সমিতির মতবিনিময় – দৈনিক জাতীয় অর্থনীতি
  1. bdweb24@gmail.com : admin :
  2. arthonite@gmail.com : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:৩৮ অপরাহ্ন
শিরোনামঃ
ওমরাহকারীদের ফেরার তারিখ নির্ধারণ করে দিলো সৌদি উপজেলা নির্বাচন মন্ত্রী-সংসদ সদস্যদের সন্তান-স্বজনের ভোট থেকে সরে দাঁড়ানোর নির্দেশ দেশের মানুষকে ডাল-ভাত খাওয়াতেও ব্যর্থ হয়েছিল বিএনপি : প্রধানমন্ত্রী কেউ মানুষের ভাগ্য পরিবর্তনে কোনো পদক্ষেপ নেয়নি: প্রধানমন্ত্রী বিশ্ববিদ্যালয়গুলোয় যুগোপযোগী কারিকুলাম প্রণয়ন করতে হবে : রাষ্ট্রপতি জেলে থাকা নেতাকর্মীর সংখ্যা নিয়ে বিএনপিকে কাদেরের চ্যালেঞ্জ শেখ হাসিনা দেশ পরিচালনায় মসৃণভাবে এগিয়ে যাচ্ছেন : মার্কিন থিঙ্ক-ট্যাঙ্ক বছর ঘুরে আবারও এলো পহেলা বৈশাখ ফিলিস্তিনসহ সকল দরিদ্র জনগোষ্ঠীর পাশে দাঁড়ানোর আহ্বান রাষ্ট্রপতির শোলাকিয়ায় দেশের সবচেয়ে বড় ঈদ জামাত অনুষ্ঠিত

এমপি হাবিবের সাথে বৃহত্তর বাইপাস রোড ভূমি মালিক ও ব্যবসায়ী সমিতির মতবিনিময়

রিপোর্টার
  • আপডেট : রবিবার, ২৩ অক্টোবর, ২০২২
  • ৩৬১ বার দেখা হয়েছে

সিলেট-৩ আসনের সংসদ সদস্য হাবিবুর রহমান হাবিব বলেছেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সরকারকে ব্যবসায়ীরা সর্বদা সহযোগিতা করে যাচ্ছেন। ব্যবসায়ীরা নিজেদের মুনাফা অর্জনের পাশাপাশি দেশ ও সমাজের কল্যাণে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। সরকার সবসময় ব্যবসায়ীদের পাশে রয়েছে। ব্যবসায়ীরা যাতে নির্বিঘ্নে ব্যবসা পরিচালনা করতে পারেন সেই ব্যবস্থা সরকার করে রেখেছে।

এমপি হাবিব বলেন, বাইপাস রোড ভূমি মালিক ও ব্যবসায়ী সমিতির অনেক সুনাম রয়েছে, এই রোডের ব্যবসায়ীরা নিজ উদ্যোগে মানব সেবামূলক কাজে সবসময় নিয়োজিত রয়েছেন। তিনি বাইপাস রোডের ব্যবসায়ীদের দেশের কল্যাণে কাজ করার আহ্বান জানান।

এমপি হাবিবুর রহমান গতকাল শনিবার (২২ অক্টোবর) সন্ধ্যায় সিলেট নগরীর দক্ষিণ সুরমার বৃহত্তর বাইপাস রোড ভূমি মালিক ও ব্যবসায়ী সমিতি নেতৃবৃন্দের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

বাইপাস রোড ব্যবসায়ী সমিতি’র সভাপতি সামছু উদ্দিন বাবুধন এর সভাপতিত্বে ও সমিতি’র যুগ্ম সাধারণ নূর আহমদ খান সাদেক এর পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট জেলা দায়রা জজ আদালতের পাবলিক প্রসিকিউটর অ্যাডভোকেট নিজাম উদ্দিন, জেলা আওয়ামী লীগের কৃষি – ও সমবায় বিষয়ক সম্পাদক ফারুক আহমদ, দক্ষিণ সুরমা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ছয়ফুল আলম, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শামীম আহমদ, সিলেট জেলা পরিষদ সদস্য মতিউর রহমান মতি, দক্ষিণ সুরমা বাইপাস ব্যবসায়ী সমিতির সহসভাপতি সামস উদ্দিন আহমদ, লিয়াকত আলী, জুনেদ আহমদ, লুৎফুর রহমান।

উপস্থিত ছিলেন, ব্যবসায়ী সমিতির সদস্য জাহাঙ্গীর আহমদ, বাবুল মিয়া, মাহফুজ মিয়া, রুহুল মিয়া প্রমুখ।

অনুষ্ঠানে এমপি হাবিবুর রহমান হাবিবকে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানান দক্ষিণ সিরমা বৃহত্তর বাইপাস রোড ভূমি মালিক ও ব্যবসায়ী সমিতির নেতৃবৃন্দ।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি