Warning: Creating default object from empty value in /home/jatioart/public_html/wp-content/themes/NewsFreash/lib/ReduxCore/inc/class.redux_filesystem.php on line 29
এরিকসেনের হঠাৎ হার্ট অ্যাটাক, কারণ খুঁজে পাচ্ছেন না চিকিৎসকরা – দৈনিক জাতীয় অর্থনীতি
  1. bdweb24@gmail.com : admin :
  2. arthonite@gmail.com : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০২:৪৫ অপরাহ্ন

এরিকসেনের হঠাৎ হার্ট অ্যাটাক, কারণ খুঁজে পাচ্ছেন না চিকিৎসকরা

স্পোর্টস ডেস্ক
  • আপডেট : সোমবার, ১৪ জুন, ২০২১
  • ৪০৫ বার দেখা হয়েছে

ডেনমার্কের মিডফিল্ডার ক্রিশ্চিয়ান এরিকসেনের হার্ট অ্যাটাক হয়েছিল স্পষ্ট করেছেন চিকিৎসকরা। রবিবার চিকিৎসকরা বলেন, কেন আচমকা  তিনি মাঠে হৃদরোগে আক্রান্ত হলেন, সে বিষয়টি এখনো চিকিৎসকদের কাছে স্পষ্ট নয়।

গত শনিবার ইউরো কাপের গ্রুপ বি-র ম্যাচে খেলতে নেমেছিলেন এরিকসেন। ওইদিন ডেনমার্কের প্রথম ম্যাচ ছিল ফিনল্যান্ডের বিরুদ্ধে। ম্যাচের ৪৩ মিনিটের মাথায় আচমকাই মাটিয়ে লুটিয়ে পড়েন তিনি। দ্রুত তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

চিকিৎসকরা জানিয়েছেন, এরিকসেন প্রায় চলেই গিয়েছিলেন। বিশেষ পদ্ধতিতে ফের তার হৃদযন্ত্র চালু করা হয়। সামান্য দেরি হলে তাকে বাঁচানো যেত না।

কেন হলো হার্ট অ্যাটাক?

চিকিৎসকদের কাছে এখনো স্পষ্ট নয়, কেন এরিকসেনের হৃদযন্ত্র বিকল হলো। কোনোরকম সংঘর্ষে জড়িয়েও এ ঘটনা ঘটেনি। আচমকাই তিনি মাটিতে লুটিয়ে পড়েন। হাসপাতালে বহু পরীক্ষা হয়েছে তার। কিন্তু এখনো কারণ বোঝা যায়নি।

এরিকসেন এখনো হাসপাতালে, তবে আগের চেয়ে সুস্থ। চিকিৎসকরা জানিয়েছেন, সম্পূর্ণ সুস্থ হতে এরিকসেনের বেশ কিছুদিন সময় লাগবে।

সূত্র: ডয়চে ভেলে, রয়টার্স

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি