1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০১:৪১ অপরাহ্ন

এশিয়া কাপে ভারতের দল ঘোষণা

রিপোর্টার
  • আপডেট : মঙ্গলবার, ৯ আগস্ট, ২০২২
  • ১৩৩ বার দেখা হয়েছে

চিরপ্রতিদ্বন্দ্বী পাকিস্তানের পর এবার এশিয়া কাপের দল ঘোষণা করেছে ভারত। দলে ফিরেছেন ছন্দহীনতায় ভুগতে থাকা বিরাট কোহলি ও চোটের সঙ্গে লড়তে থাকা লোকেশ রাহুল। তবে চোটে পড়ায় পেসার জাসপ্রীত বুমরাকে পাচ্ছে না ভারতীয় দল। মূলত বিশ্বকাপে চোখ রেখেই এশিয়া কাপের দল গড়েছে ভারত।

লম্বা সময় ধরে ব্যাট হাতে সংগ্রাম করছেন কোহলি। সদ্য শেষ হওয়া ওয়েস্ট ইন্ডিজ সিরিজেও বিশ্রাম দেওয়া হয়েছিল তাঁকে। তবে এশিয়া কাপের দলে রাখা হয়েছে দলের সাবেক অধিনায়ককে। অন্য দিকে চোট ও করোনায় বেশ কঠিন সময় পার করেছিলেন রাহুল। অবশেষে সেরে ওঠে দলে ফিরলেন তিনিও। তবে এশিয়া কাপে ভারতের বড় ধাক্কা বুমরাকে না পাওয়া।

গতকাল এক বিবৃতিতে বুমরার না থাকার বিষয়টি নিশ্চিত করেছে ভারতীয় ক্রিকেট বোর্ড (বিসিসিআই)। বিবৃতিতে বলা হয়, ‘বুমরা পিঠের চোটে ভুগছেন। তার এশিয়া কাপ শেষ হয়ে গেছে। সে আমাদের প্রধান বোলার। টি টোয়েন্টি বিশ্বকাপের আগে আমরা তাকে দলে পেতে চাই। যে কারণে এশিয়া কাপে তাকে নিয়ে আমরা ঝুঁকি নিতে চাই না।’

এশিয়া কাপে ভারত দল:
রোহিত শর্মা (অধিনায়ক), লোকেশ রাহুল, বিরাট কোহলি, সূর্যকুমার যাদব, ঋষভ পন্ত, দিনেশ কার্তিক, হার্দিক পান্ডিয়া, রবীন্দ্র জাদেজা, রবিচন্দ্রন অশ্বিন, ভুবনেশ্বর কুমার, অর্শদীপ সিং, রবি বিষ্ণই, আবেশ খান, দীপক হুদা, যুজবেন্দ্র চাহাল।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি