Warning: Creating default object from empty value in /home/jatioart/public_html/wp-content/themes/NewsFreash/lib/ReduxCore/inc/class.redux_filesystem.php on line 29
এসব ছেলের বাবার কাণ্ড : পরীমণি – দৈনিক জাতীয় অর্থনীতি
  1. bdweb24@gmail.com : admin :
  2. arthonite@gmail.com : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০১:৩০ অপরাহ্ন

এসব ছেলের বাবার কাণ্ড : পরীমণি

রিপোর্টার
  • আপডেট : বৃহস্পতিবার, ২ ফেব্রুয়ারী, ২০২৩
  • ৯৩ বার দেখা হয়েছে

ঢাকাই চলচ্চিএের আলোচিত নায়িকা পরীমণি। সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ সরব থাকেন তিনি। বর্তমানে একমাত্র ছেলেকে এবং স্বামী রাজকে নিয়ে বেশ সুখেই দিন কাটছে এই চিত্রনায়িকার।

নিজের সামাজিক যোগাযোগমাধ্যমে মাঝে মধ্যেই জীবনের ছোট ছোট ভক্ত-খুনসুটিগুলো ভক্তদের সঙ্গে শেয়ার করেন পরী। কখনও সন্তান রাজ্যকে নিয়ে, কখনও বা স্বামী রাজকে কেন্দ্র করে। সম্প্রতি আবারও নতুন একটি পোস্ট দিয়েছেন এই চিত্রনায়িকা।

বৃহস্পতিবার (২ ফেব্রুয়ারি) তিনি বেশ কয়েকটি ছবি আপলোড করে ক্যাপশনে লেখেন, ‘বাজানের মুখে ভাতের আয়োজন। রাজ মিথ নিয়ে ফানটা খুব আরাম করেই করে। এসব ছেলের বাবার কাণ্ড। সুন্দর না? এসবে কেউ আদিখ্যেতা মনে করলে আমার কিন্তু ভালোই লাগবে।’
প্রসঙ্গত, ঢালিউডের রোমান্টিক দম্পতি রাজ-পরী। একসঙ্গে পথচলার শুরু থেকেই নিজেদের মুহূর্তগুলো রঙিন করে তুলেছেন তারা। কিছুদিন আগেও দাম্পত্যের টানাপোড়েনে আলোচনায় ছিলেন এই দম্পতি। তবে সব বিভেদ ভুলে সন্তানকে নিয়ে ফের একই ছাদের নিচে সুখে সংসার করছেন তারা।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি