1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১২:০৮ পূর্বাহ্ন
শিরোনামঃ
কাতার-বাংলাদেশ ১০ চুক্তি-সমঝোতা সই ২৩ নাবিকসহ আমিরাতের আল-হামরিয়া বন্দরে ভিড়ল এমভি আবদুল্লাহ তাপপ্রবাহে বিচারকাজ অনলাইনে করতে প্রধান বিচারপতিকে বারের চিঠি প্রধানমন্ত্রীর সঙ্গে বৈঠকে কাতারের আমির বেনজীর আহমেদের দুর্নীতির অনুসন্ধান চেয়ে হাইকোর্টে রিট প্রধানমন্ত্রী থাইল্যান্ড সফরে যাচ্ছেন বুধবার, সই হচ্ছে ছয় চুক্তি-সমঝোতা প্রবাসীদের তিন ব্যাংকের একটিতে তারল্যসংকটে, আরেকটি চেয়ারম্যানই সর্বেসর্বা ,অন্যটি এমডি–শূন্য দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী ১৯ দিনে রেমিট্যান্স এসেছে ১২৮ কোটি মার্কিন ডলার দুবাই পৌঁছেছে এমভি আবদুল্লাহ

ওমরাহ করতে সৌদিতে সাকিব

রিপোর্টার
  • আপডেট : শনিবার, ৪ ফেব্রুয়ারী, ২০২৩
  • ৭০ বার দেখা হয়েছে

বিপিএলের নবম আসরে এর মধ্যেই শেষ চারের টিকিট নিশ্চিত করেছে সিলেট, বরিশাল, কুমিল্লা ও রংপুর। বাদ পড়েছে ঢাকা, খুলনা ও চট্টগ্রাম। এখন অপেক্ষা শুধু প্রথম ও দ্বিতীয় হবে কোন দুটি দল, সেটাই দেখার।
সাকিব আল হাসানের ফরচুন বরিশাল এর মধ্যেই পৌঁছে গেছে শেষ চারে। ১০ ম্যাচে আট জয় ও দুই হারে দলটির বর্তমান পয়েন্ট ১৬। আসর চলাকালীন এমন সময়ে হঠাৎ করেই ওমরাহ করতে সৌদি আরব গিয়েছেন সাকিব। বিষয়টি নিশ্চিত করেছেন, বাংলাদেশে দেশি-বিদেশি ক্রিকেটারদের আসা-যাওয়ার সময় লজিস্টিক সাপোর্ট দেওয়া ওয়াসিম খান।
এই প্রসঙ্গে ফরচুন বরিশালের মিডিয়া ম্যানেজার সিকান্দার আলী জানান, ‘যেহেতু ৭ তারিখের আগে খেলা নেই, তাই ফাঁকা সময়টাতে ওমরাহ করার জন্য সৌদি গেলেন সাকিব। ৬ তারিখ রাতেই তার দেশে ফিরে আসার কথা। ৭ তারিখ কুমিল্লা ভিক্টোরিয়ান্সের বিপক্ষে মাঠে নামবেন তিনি।’
এদিকে সিলেটে ব্যাটে-বলের দ্বৈরথ শেষে গতকাল মিরপুর শেরেবাংলা জাতীয় স্টেডিয়াম শুরু হয়েছে বিপিএলের শেষ পর্বের লড়াই। যেখানে দিনের প্রথম ম্যাচে মুখোমুখি হয়েছিল ফরচুন বরিশাল ও খুলনা টাইগার্স। গুরুত্বপূর্ণ এই ম্যাচে সাকিবের দলের কাছে ৩৭ রানে হেরে যায় খুলনা। এই হারে প্লে অফ থেকে বিদায় নেয় তামিম ইকবালের দল।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি