Warning: Creating default object from empty value in /home/jatioart/public_html/wp-content/themes/NewsFreash/lib/ReduxCore/inc/class.redux_filesystem.php on line 29
ওয়েস্ট ইন্ডিজ সফর থেকে ছিটকে গেলেন সাইফউদ্দিন – দৈনিক জাতীয় অর্থনীতি
  1. bdweb24@gmail.com : admin :
  2. arthonite@gmail.com : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১১:৪৩ অপরাহ্ন

ওয়েস্ট ইন্ডিজ সফর থেকে ছিটকে গেলেন সাইফউদ্দিন

রিপোর্টার
  • আপডেট : বৃহস্পতিবার, ২৩ জুন, ২০২২
  • ১০২ বার দেখা হয়েছে

সর্বশেষ ২০২১ সালে টি-টোয়েন্টি বিশ্বকাপে আন্তর্জাতিক কোনো ম্যাচ খেলেছিলেন মোহাম্মদ সাইফউদ্দিন। এরপর ইনজুরিতে পড়ে ছিটকে গিয়েছিলেন এই ডানহাতি পেসার। ওয়েস্ট ইন্ডিজ সফর দিয়ে আবার জাতীয় দলে ফেরার প্রহর গুনছিলেন এই পেসার অলরাউন্ডার।

তবে ওয়েস্ট ইন্ডিজে উড়াল দেওয়ার আগের দিন পুরোনো চোট আবার ফিরে আসায় অপেক্ষার প্রহর বাড়ল সাইফউদ্দিনের। বোলিংয়ের সময় পিঠের সেই পুরোনো ব্যথা আবার ফিরে এসেছে এই পেসারের। আর তাই বিসিবির মেডিকেল টিম সাইফউদ্দিনকে উইন্ডিজ সিরিজের জন্য আনফিট ঘোষণা করেছে। ফলে উইন্ডিজে আর উড়াল দেওয়া হচ্ছে না এই পেসারের।

বিসিবির এক বিশ্বস্ত সূত্রে জানা যায়, গতকাল মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে সাইফউদ্দিনের ফিটনেস পরীক্ষা নেওয়া হয়। রাতে সাইফউদ্দিনের পিঠের চোটের বিষয়টি টিম ম্যানেজমেন্ট ও নির্বাচকদের জানিয়ে দেওয়া হয়েছে। এই পেসার অলরাউন্ডারের জায়গায় নতুন কাউকে অন্তর্ভুক্তির বিষয়টি এখনো জানায়নি বিসিবি।

গত বছর টি-টোয়েন্টি বিশ্বকাপের সময় ছিটকে যাওয়ার পর চলতি বছর ঢাকা প্রিমিয়ার লিগ দিয়ে ইনজুরি কাটিয়ে ফেরেন সাইফউদ্দিন। এবারের ডিপিএলে আবাহনীর হয়ে ১৪ ম্যাচে ২২ উইকেটের পাশাপাশি ২৭০ রান করেন এই ক্রিকেটার। এই পারফরম্যান্সের জন্য উইন্ডিজ সফরে রঙিন পোশাকের সিরিজের দলে জায়গা পান সাইফউদ্দিন। তবে জাতীয় দলে ফেরার অপেক্ষার প্রহর আরও বাড়ছে এই ক্রিকেটারের।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি