Warning: Creating default object from empty value in /home/jatioart/public_html/wp-content/themes/NewsFreash/lib/ReduxCore/inc/class.redux_filesystem.php on line 29
করোনায় চারজনের মৃত্যু, শনাক্ত ৬৭৪ – দৈনিক জাতীয় অর্থনীতি
  1. bdweb24@gmail.com : admin :
  2. arthonite@gmail.com : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০৪:১৩ অপরাহ্ন

করোনায় চারজনের মৃত্যু, শনাক্ত ৬৭৪

রিপোর্টার
  • আপডেট : সোমবার, ৩ জানুয়ারী, ২০২২
  • ৩২৮ বার দেখা হয়েছে

দেশে ফের বাড়ছে করোনা সংক্রমণ। গত ২৪ ঘণ্টায় নতুন করে করোনা রোগী শনাক্ত হয়েছেন ৬৭৪ জন। এ নিয়ে শনাক্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১৫ লাখ ৮৭ হাজার ১৪০ জনে।

একই সময়ে করোনায় চারজনের মৃত্যু হয়েছে। এতে মৃতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ২৮ হাজার ৮১ জনে।

সোমবার (৩ জানুয়ারি) বিকেলে স্বাস্থ্য অধিদপ্তরের নিয়মিত করোনা সংক্রান্ত সংবাদ বিজ্ঞপ্তি থেকে এসব তথ্য জানা গেছে।

গত ২৪ ঘণ্টায় মৃত ৪ জনের মধ্যে পুরুষ ১ জন ও নারী ৩ জন। তাদের মধ্যে সরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ১ জন এবং বেসরকারি হাসপাতালে ৩ রোগীর মৃত্যু হয়।

সংবাদ বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, গত ২৪ ঘণ্টায় সরকারি ও বেসরকারি ৮৫২টি ল্যাবরেটরিতে ২০ হাজার ৭৮টি নমুনা সংগ্রহ ও ১৯ হাজার ৯৮০টি নমুনা পরীক্ষা করা হয়। এ নিয়ে মোট নমুনা পরীক্ষার সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১ কোটি ১৫ লাখ ৪৫ হাজার ৮১১ জনে।

২৪ ঘণ্টায় শনাক্তের হার ৩ দশমিক ৩৭ শতাংশ। ২০২০ সালের ৮ মার্চ থেকে আজ সোমবার (৩ জানুয়ারি) পর্যন্ত নতুন রোগী শনাক্তের হার ১৩ দশমিক শূন্য ৭৫ শতাংশ।

এর আগে ২০২০ সালের ১৮ মার্চ দেশে করোনাভাইরাসে প্রথম রোগীর মৃত্যু হয়। সেদিন থেকে আজ (৩ জানুয়ারি) পর্যন্ত করোনায় মারা যাওয়া ২৮ হাজার ৮১ জনের মধ্যে পুরুষ ১৭ হাজার ৯৬০ জন এবং নারী ১০ হাজার ১২১ জন।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত ২১৪ রোগী সুস্থ হন। এ নিয়ে করোনা থেকে সুস্থ হওয়া রোগীর সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১৫ লাখ ৪৯ হাজার ৭৭১ জনে।

গত ২৪ ঘণ্টায় মৃত ৪ জনের মধ্যে ঢাকা বিভাগে ২ জন, রাজশাহীতে ১ জন এবং খুলনায় ১ জনের মৃত্যু হয়।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি