Warning: Creating default object from empty value in /home/jatioart/public_html/wp-content/themes/NewsFreash/lib/ReduxCore/inc/class.redux_filesystem.php on line 29
কাজী মামুনুর রশিদকে জাপার প্রার্থী করলেন রওশন এরশাদ ঢাকা-১৭ উপনির্বাচনে – দৈনিক জাতীয় অর্থনীতি
  1. bdweb24@gmail.com : admin :
  2. arthonite@gmail.com : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৬:০২ অপরাহ্ন
শিরোনামঃ
উপজেলা নির্বাচন মন্ত্রী-সংসদ সদস্যদের সন্তান-স্বজনের ভোট থেকে সরে দাঁড়ানোর নির্দেশ দেশের মানুষকে ডাল-ভাত খাওয়াতেও ব্যর্থ হয়েছিল বিএনপি : প্রধানমন্ত্রী কেউ মানুষের ভাগ্য পরিবর্তনে কোনো পদক্ষেপ নেয়নি: প্রধানমন্ত্রী বিশ্ববিদ্যালয়গুলোয় যুগোপযোগী কারিকুলাম প্রণয়ন করতে হবে : রাষ্ট্রপতি জেলে থাকা নেতাকর্মীর সংখ্যা নিয়ে বিএনপিকে কাদেরের চ্যালেঞ্জ শেখ হাসিনা দেশ পরিচালনায় মসৃণভাবে এগিয়ে যাচ্ছেন : মার্কিন থিঙ্ক-ট্যাঙ্ক বছর ঘুরে আবারও এলো পহেলা বৈশাখ ফিলিস্তিনসহ সকল দরিদ্র জনগোষ্ঠীর পাশে দাঁড়ানোর আহ্বান রাষ্ট্রপতির শোলাকিয়ায় দেশের সবচেয়ে বড় ঈদ জামাত অনুষ্ঠিত যশোরে জমে উঠেছে ঈদের কেনাকাটা, দাম বেশি রাখার অভিযোগ

কাজী মামুনুর রশিদকে জাপার প্রার্থী করলেন রওশন এরশাদ ঢাকা-১৭ উপনির্বাচনে

রিপোর্টার
  • আপডেট : সোমবার, ৫ জুন, ২০২৩
  • ১৫০ বার দেখা হয়েছে

আসন্ন ঢাকা-১৭ আসনের উপনির্বাচনে সাবেক রাষ্ট্রপতি ও পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদ কর্তৃক নিযুক্ত প্রেসিডিয়াম সদস্য, বিরোধী দলীয় নেতার মূখপাত্র ও এরশাদ ট্রাস্টের চেয়ারম্যান কাজী মো. মামুনুর রশিদকে লাঙল প্রতীকে জাতীয় পার্টির প্রার্থী করা হয়েছে।

সোমবার আনুষ্ঠানিকভাবে তার দলীয় মনোনয়ন ফরমে স্বাক্ষর করেন জাতীয় পার্টির প্রধান পৃষ্ঠপোষক ও জাতীয় সংসদের বিরোধী দলীয় নেতা বেগম রওশন এরশাদ এমপি।

প্রার্থিতা ঘোষণায় বলা হয়, আগামী ১৭ জুলাই অনুষ্ঠেয় জাতীয় সংসদের ১৯০ ঢাকা ১৭ আসনের উপনির্বাচনে প্রতিদ্বন্দ্বিতার জন্য জাতীয় পার্টির প্রার্থী হিসেবে কাজী মো. মামুনুর রশিদের নাম আনুষ্ঠানিকভাবে ঘোষণা করেন বিরোধী দলীয় নেতা।

গোলাম মসীহ্ স্বাক্ষরিত দলীয় সংবাদ বিবরণীতে আরো বলা হয়, যা অবিলম্বে দলীয় সিদ্ধান্ত হিসেবে কার্যকরের নির্দেশনাও দেয়া হয়েছে।
পরে গুলশানে বিরোধী দলীয় নেতার রাজনৈতিক সচিবের বাসভবনে আনুষ্ঠানিকভাবে কাজী মামুনের হাতে মনোনয়নপত্রটি তুলেন সংসদের বিরোধী দলীয় চিফ হুইপ মশিউর রহমান রাঙ্গা ও গোলাম মসীহ্। এসময় সেখান তার সঙ্গে উপস্থিত ছিলেন জাপার সম্মেলন প্রস্তুতি কমিটির যুগ্ম আহবায়ক ও সাবেক ছাত্র নেতা খন্দকার মনিরুজ্জামান টিটু এবং প্রেসনোট(জাপা) ও লাঙল মাল্টিমিডিয়ার কাজী শামসুল ইসলাম।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি