1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০১:৫৯ পূর্বাহ্ন

কাদের মির্জার বিরুদ্ধে আওয়ামী লীগের ২৮ নেতাকর্মীর সাধারণ ডায়েরি

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট : রবিবার, ২৫ এপ্রিল, ২০২১
  • ২৮২ বার দেখা হয়েছে

বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জার বিরুদ্ধে নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের ২৮জন নেতাকর্মী কোম্পানীগঞ্জ থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন।

শনিবার দুপুর ১২টায় একই অভিযোগে উল্লেখ করে এক ফরমেটে আওয়ামী লীগের নেতাকর্মীরা এই সব জিডি করেন। কোম্পানীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মীর জাহেদুল হক রনি এ তথ্য নিশ্চিত করে জানান, পুলিশ জিডি গ্রহণ করেছে। পরবর্তীতে এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগ নেতা সেতুমন্ত্রীর ভাগনে ফখরুল ইসলাম রাহাত জানান, গত (২০ এপ্রিল) ফেইসবুক লাইভে এসে কাদের মির্জা কোম্পানীগঞ্জে চলমান রাজনৈতিক প্রেক্ষাপট নিয়ে বক্তব্য দিতে গিয়ে কোম্পানীগঞ্জে রক্তের হোলি খেলার হুমকি দিয়ে বলেছেন হত্যার বদলে হত্যা। তার এ বক্তব্যে উপজেলা আওয়ামী লীগের নেতাকর্মীরা ভয়ে জীবনের নিরাপত্তায় এসব জিডি করেন।

তিনি আরো জানান, শনিবার দুপুরে কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা খিজির হায়াত খান, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান বাদল, উপজেলা আওয়ামী লীগের মুখপাত্র মাহবুবুর রশীদ মঞ্জু, সরকারি মুজিব কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি হাসিবুল হাসান আলালসহ ২৮ জন নেতাকর্মী এই সব জিডি করেন। তিনি আরো জানান, এ ছাড়াও অনেক নেতাকর্মী জিডি করার প্রস্তুতি নিচ্ছেন।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি