Warning: Creating default object from empty value in /home/jatioart/public_html/wp-content/themes/NewsFreash/lib/ReduxCore/inc/class.redux_filesystem.php on line 29
কালীগঞ্জে ফ্রি বেসিক কম্পিউটার প্রশিক্ষণ কোর্সের শুভ উদ্বোধন অনুষ্ঠিত । – দৈনিক জাতীয় অর্থনীতি
  1. bdweb24@gmail.com : admin :
  2. arthonite@gmail.com : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৯:০১ অপরাহ্ন

কালীগঞ্জে ফ্রি বেসিক কম্পিউটার প্রশিক্ষণ কোর্সের শুভ উদ্বোধন অনুষ্ঠিত ।

রিপোর্টার
  • আপডেট : বুধবার, ১৭ আগস্ট, ২০২২
  • ৪৪৬ বার দেখা হয়েছে
আজ ১৬ আগষ্ট ২০২২ তারিখে প্রফিট ফাউন্ডেশন এর আয়োজনে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের সহযোগিতায় কালীগঞ্জ উপজেলা পরিষদ মিলনায়তনে প্রান্তিক জনগোষ্ঠীর বেসিক আইটি ট্রেনিং (২য় পর্যায়) প্রকল্পের আওতায় ০৩ মাসব্যাপী বিনামূল্যে বেসিক কম্পিউটার প্রশিক্ষণ কোর্স শুভ উদ্বোধন ও আলোচনা সভার আয়োজন করা হয়েছে। কালিগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মোঃ আব্দুল মান্নান এর সভাপতিত্বে “কম্পিউটার প্রশিক্ষণ হাতে নিলে, দেশ-বিদেশে কর্ম মেলে” এই প্রতিপাদ্যকে সামনে রেখে লালমনিরহাট জেলার কালিগঞ্জ, আদিতমারি ও হাতীবান্ধা উপজেলার ২০০ জন প্রান্তিক জনগোষ্ঠী পরিবারে শিক্ষিত নারী-পুরুষদের মাঝে প্রশিক্ষণের গুরুত্ব ও তাৎপর্যয়ের উপর আলোচনা করে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সমাজকল্যাণ মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী জনাব আলহাজ্ব নুরুজ্জামান আহমেদ এমপি। বিশেষ অতিথি ও মুখ্য আলোচক হিসেবে বক্তব্য রাখেন লালমনিহাট জেলা প্রশাসক মোঃ আবু জাফর । প্রশিক্ষণ উদ্বোধনে  আরও উপস্থিত ছিলেন কালীগঞ্জ উপজেলার সহকারী কমিশনার (ভূমি) ইসরাত জাহান ছনি, কালিগঞ্জ থানা অফিসার ইনচার্জ এটিএম গোলাম রসুল, উপজেলা প্রকৌশলী আবু তৈয়ব মোঃ শামসুজ্জামান আইসিটি বিভাগের সহকারী প্রোগ্রামার মোঃ মোস্তফা চৌধুরী প্রমুখ। প্রশিক্ষণ কর্মসূচিতে সংক্ষিপ্ত আকারের শুভেচ্ছা বক্তব্য রাখেন প্রফিট ফাউন্ডেশন এর নির্বাহী পরিচালক মোঃ নুরুজ্জামান আহমেদ। প্রশিক্ষণার্থীদের পক্ষ থেকে বক্তব্য রাখেন তাকিয়া জাহান।
প্রশিক্ষণ উদ্বোধনী অনুষ্ঠানে ও আলোচনা সভায় সরকারি কর্মকর্তা, জনপ্রতিনিধি, সাংবাদিক, রাজনৈতিক ব্যক্তিত্ব ,প্রশিক্ষণার্থী ২০০ জন কে প্রশিক্ষণ কোর্সের উপকরণ বিতরণ করা হয়।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি