Warning: Creating default object from empty value in /home/jatioart/public_html/wp-content/themes/NewsFreash/lib/ReduxCore/inc/class.redux_filesystem.php on line 29
কাশ্মীরে জঙ্গি আস্তানা গুড়িয়ে দিল নিরাপত্তা বাহিনী – দৈনিক জাতীয় অর্থনীতি
  1. bdweb24@gmail.com : admin :
  2. arthonite@gmail.com : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১১:১৪ অপরাহ্ন

কাশ্মীরে জঙ্গি আস্তানা গুড়িয়ে দিল নিরাপত্তা বাহিনী

অনলাইন ডেস্ক
  • আপডেট : রবিবার, ৭ মার্চ, ২০২১
  • ২৪২ বার দেখা হয়েছে

ভারতের নিরাপত্তা বাহিনী দেশটির দক্ষিণ কাশ্মীরের পুলওযামা জেলায় হিজবুল মুজাহিদিনের একটি গোপন আস্তানা ধ্বংস করে দিয়েছে। খবর হিন্দুস্তান টাইমস।

প্রকাশিত প্রতিবেদনে নিরাপত্তা বাহিনীর বরাতে বলা হয়েছে, ত্রাল নামের ওই বনাঞ্চলে একটি জঙ্গি আস্তানার উপস্থিতি সম্পর্কে সুনির্দিষ্ট তথ্যের পর যৌথ অভিযান চালায় জম্মু কাশ্মীর পুলিশ, ভারতীয় সেনাবাহিনীর রাষ্ট্রীয় রাইফেলস ইউনিট এবং কেন্দ্রীয় রিজার্ভ পুলিশ ফোর্স (CRPF)। আর এই অভিযানেই আসে সাফল্য।

তারা বলেছে, অভিযানের সময় নিরাপত্তা বাহিনী বন এলাকায় একটি জঙ্গি আস্তানা খুঁজে পায় এবং তা ধ্বংস করা হয়। ওই আস্তানা থেকে খাদ্য, পাত্র এবং সন্ত্রাসী কর্মকাণ্ডে ব্যবহৃত জিনিসপত্র জব্দ করা হয়েছে। তদন্তের স্বার্থে সেগুলো পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে।

জানা গেছে, এ বিষয়য়ে সংশ্লিষ্ট ধারায় মামলা দায়ের করা হয়েছে। জঙ্গিদের এই গোপন আস্তানা স্থাপনে যারা সাহায্য করেছে তাদের চিহ্নিত করতে তদন্ত শুরু করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি