Warning: Creating default object from empty value in /home/jatioart/public_html/wp-content/themes/NewsFreash/lib/ReduxCore/inc/class.redux_filesystem.php on line 29
কিশোরগঞ্জে এত হেভিওয়েট! – দৈনিক জাতীয় অর্থনীতি
  1. bdweb24@gmail.com : admin :
  2. arthonite@gmail.com : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ১২:২১ পূর্বাহ্ন

কিশোরগঞ্জে এত হেভিওয়েট!

রিপোর্টার
  • আপডেট : সোমবার, ৮ ফেব্রুয়ারী, ২০২১
  • ৪৫৮ বার দেখা হয়েছে

রাষ্ট্রপতি আব্দুল হামিদ কিশোরগঞ্জের সংসদ সদস্য ছিলেন টানা ৭ বার। কিশোরগঞ্জের এমপি এবং রাষ্ট্রপতি হওয়ায় কিশোরগঞ্জের মূল নিয়ন্ত্রক তিনি। সৈয়দ আশরাফুল ইসলাম কিশোরগঞ্জের বাসিন্দা ছিলেন তার মৃত্যুর পর তার আসনে সংসদ সদস্য হিসেবে নির্বাচিত হন তার ছোট বোন ডা. সৈয়দা জাকিয়া নূর বিনা।
কিশোরগঞ্জের আলোচিত শুধু সৈয়দ আশরাফুল ইসলাম কিংবা রাষ্ট্রপতি আব্দুল হামিদই নন কিশোরগঞ্জে বেশকিছু হেভিওয়েট ব্যক্তি রয়েছেন যারা কিশোরগঞ্জের রাজনীতিতে প্রভাব বিস্তার করেন।
এই প্রভাবশালী ব্যক্তিদেরে মধ্যে রয়েছেন নূর মোহাম্মদ যিনি কিশোরগঞ্জ-২ আসন থেকে নির্বাচিত সংসদ সদস্য এবং সাবেক আইজপি। বর্তমানে স্বাস্থ্যসেবা বিভাগের সচিব মো. আবদুল মান্নান, স্বাস্থ্য অধিদপ্তরের সাবেক মহাপরিচালক এবং আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন চক্ষু বিশেষজ্ঞ ডা. দ্বীন মোহাম্মদ নুরুল হক, পুলিশ কর্মকর্তা মোহাম্মদ হারুন অর রশীদসহ আরও বেশকিছু ব্যক্তিত্ব কিশোরগঞ্জে আলোচিত হয়েছেন। আর এ সমস্ত ব্যক্তিদের পারস্পরিক দ্বন্দ্ব-সংঘাত জাতীয় রাজনীতিতে আলোচনার বিষয়ে পরিণত হয় বলে মনে করছেন বিশ্লেষকরা।

সূত্র : বাংলা ইনসাইডার

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি