Warning: Creating default object from empty value in /home/jatioart/public_html/wp-content/themes/NewsFreash/lib/ReduxCore/inc/class.redux_filesystem.php on line 29
কিশোর গ্যাংয়ের ৫ জন গ্রেফতার – দৈনিক জাতীয় অর্থনীতি
  1. bdweb24@gmail.com : admin :
  2. arthonite@gmail.com : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:৫৯ পূর্বাহ্ন
শিরোনামঃ
উপজেলা নির্বাচন মন্ত্রী-সংসদ সদস্যদের সন্তান-স্বজনের ভোট থেকে সরে দাঁড়ানোর নির্দেশ দেশের মানুষকে ডাল-ভাত খাওয়াতেও ব্যর্থ হয়েছিল বিএনপি : প্রধানমন্ত্রী কেউ মানুষের ভাগ্য পরিবর্তনে কোনো পদক্ষেপ নেয়নি: প্রধানমন্ত্রী বিশ্ববিদ্যালয়গুলোয় যুগোপযোগী কারিকুলাম প্রণয়ন করতে হবে : রাষ্ট্রপতি জেলে থাকা নেতাকর্মীর সংখ্যা নিয়ে বিএনপিকে কাদেরের চ্যালেঞ্জ শেখ হাসিনা দেশ পরিচালনায় মসৃণভাবে এগিয়ে যাচ্ছেন : মার্কিন থিঙ্ক-ট্যাঙ্ক বছর ঘুরে আবারও এলো পহেলা বৈশাখ ফিলিস্তিনসহ সকল দরিদ্র জনগোষ্ঠীর পাশে দাঁড়ানোর আহ্বান রাষ্ট্রপতির শোলাকিয়ায় দেশের সবচেয়ে বড় ঈদ জামাত অনুষ্ঠিত যশোরে জমে উঠেছে ঈদের কেনাকাটা, দাম বেশি রাখার অভিযোগ

কিশোর গ্যাংয়ের ৫ জন গ্রেফতার

রিপোর্টার
  • আপডেট : শনিবার, ১০ জুন, ২০২৩
  • ৭৬ বার দেখা হয়েছে

চট্টগ্রাম নগরীর কোতোয়ালী থানার কদমতলী এলাকা থেকে ‘টিন স্কোয়াড’ নামের একটি কিশোর গ্যাংয়ের ৫ সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব। শনিবার সকালে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানান র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক মো. নুরুল আবছার।

গ্রেফতারকৃতরা হলো- রবিউল হাসান (১৭), শাহিনুজ্জামান মাসুম (১৭), তাফহিম মো.মারুফ (১৬), আবরার মুনতাসির আদনান (১৪) ও রাহি উদ্দিন রহমান নিশান (১৭)।

নুরুল আবছার জানান, গত বৃহস্পতিবার দেশিয় অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে কদমতলী এলাকার বিআরটিসি বাস স্ট্যান্ডের পাশে নিভৃত স্থানে জড়ো হওয়ার তথ্যের ভিত্তিতে তাদের গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছে ধারালো ২টি ছোরা উদ্ধার করা হয়। পরবর্তী আইনি ব্যবস্থা নেয়ার জন্য তাদের থানায় হস্তান্তর করা হয়েছে বলে বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, ‘টিন স্কোয়াড’ নামধারী গ্যাংটির সদ্যরা নগরীর কোতয়ালী থানা এলাকায় রাস্তায় সংঘবদ্ধ হয়ে মারামারি, ছিনতাই, চাঁদাবাজি ও এলাকায় প্রভাব বিস্তার করাসহ বিভিন্ন অপকর্মে জড়িত। এই গ্যাং এর সদস্যরা প্রকাশ্যে এলাকায় নিজেদের মধ্যে মারামারি, অন্য সাধারণ কিশোরদের মারধর ও প্রাণনাশের হুমকি প্রদান, দেশিয় অস্ত্র প্রদর্শন এবং মাদক সেবন করতো।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি