Warning: Creating default object from empty value in /home/jatioart/public_html/wp-content/themes/NewsFreash/lib/ReduxCore/inc/class.redux_filesystem.php on line 29
কোনদিন ভুলবনা এমন একটি বছর : মেসির – দৈনিক জাতীয় অর্থনীতি
  1. bdweb24@gmail.com : admin :
  2. arthonite@gmail.com : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৪:৫৯ অপরাহ্ন

কোনদিন ভুলবনা এমন একটি বছর : মেসির

রিপোর্টার
  • আপডেট : রবিবার, ১ জানুয়ারী, ২০২৩
  • ১২১ বার দেখা হয়েছে

নতুন বছরে পরিবার, বন্ধু ও ভক্তদের শুভেচ্ছা জানিয়েছেন আর্জেন্টাইন তারকা লিওনেল মেসি। উষ্ণ বার্তায় তিনি বলেন, ‘কোনদিন ভুলবনা এমন একটি বছর শেষ হলো। সব সময় তাড়া করে বেড়িয়েছি এমন একটি স্বপ্ন, যা শেষ পর্যন্ত সত্যি হলো।’
নিজের ইনস্টাগ্রামে মেসি লিখেছেন, “পরিবার, বন্ধুরা না থাকলে এই শিরোপার কোন মানে হতো না, ‘তবে এই শিরোপার কোন মানে হতো না যদি না এই শিরোপা জয়ের উৎসব আমার অসাধারণ পরিবারের সঙ্গে ভাগাভাগি করতে না পারতাম, বার বার ব্যর্থ হওয়ার পরও যদি আমার বন্ধুরা আমাকে সমর্থন দিয়ে না যেতেন।”
“সবসময় চাইতাম, যারা আমাকে অনুসরণ করেন তাদের জন্য বিশেষ মুহূর্ত উপহার দিতে।’
সকলকে নতুন বছরের শুভেচ্ছা জানিয়ে মেসি লিখেছেন, “যদি আমার দেশের লোকজন, প্যারিস, বার্সেলোনা কিংবা আরও অন্যান্য দেশের ভক্তরা সমর্থন দিয়ে না যেতেন তাহলে যেখানে আমি এসেছি, যা অর্জন করেছি তা অসম্ভব ছিল।”
মেসি আর লিখেছেন, “আশা করছি, সকলের জন্য ভালো একটি বছর কাটবে। নতুন বছরে আপনাদের সুস্বাস্থ্য কামনা করছি। সকলকে আমার আলিঙ্গন।”
নিজের ‘শেষ’ বিশ্বকাপে এসে বিশ্বচ্যাম্পিয়ন হয়েছেন লিওনেল মেসি। কাতার বিশ্বকাপের আগেও চারটি বিশ্বকাপ খেলেছেন তিনি। যার তিনটিকে প্রত্যাশার অগাধ চাপ ছিল লিও’র কাঁধে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি