Warning: Creating default object from empty value in /home/jatioart/public_html/wp-content/themes/NewsFreash/lib/ReduxCore/inc/class.redux_filesystem.php on line 29
কোনো দখলদার ছাড় পাবে না : মেয়র আতিক – দৈনিক জাতীয় অর্থনীতি
  1. bdweb24@gmail.com : admin :
  2. arthonite@gmail.com : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১১:৫৯ অপরাহ্ন

কোনো দখলদার ছাড় পাবে না : মেয়র আতিক

রিপোর্টার
  • আপডেট : সোমবার, ১৩ সেপ্টেম্বর, ২০২১
  • ১৬৩ বার দেখা হয়েছে

ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) মেয়র আতিকুল ইসলাম বলেছেন, দখলদারদের উচ্ছেদ এবং তাদের বিরুদ্ধে অভিযান পরিচালনার ক্ষেত্রে কাউকে নোটিশ দেওয়া হবে না। কোনো দখলদার ছাড় পাবে না।

আজ সোমবার (১৩ সেপ্টেম্বর) গাবতলী বেড়িবাঁধ সংলগ্ন অ্যাসফল্ট প্ল্যান্টের জমি উদ্ধার ও অবৈধ দখল উচ্ছেদে অংশ নিয়ে তিনি এ কথা বলেন।

আতিকুল ইসলাম বলেন, গাবতলী থেকে মোহাম্মদপুরগামী বেড়িবাঁধ সড়কে দখলে থাকা জায়গা উদ্ধার করা হবে। গাবতলী হাটের পেছনের দিকের অংশে আমাদের দেয়াল নির্মাণ করেছি। কিছু কিছু জায়গায় পকেট গেট রয়েছে, এগুলোসহ পূর্ব দিকের কিছু অংশে দখল হয়ে গেছে। আমরা এগুলো উদ্ধার করব।

ডিএনসিসি মেয়র বলেন, এখানে ওয়াসার ৫৪ একর জমি আছে, অধিগ্রহণ করা। যাদের থেকে অধিগ্রহণ করা হয়েছে তাদের সরকার টাকাও দিয়েছে। কিন্তু এ জায়গা দখল করে রেখেছে। যে যার মতো দখল করে রেখেছে, কাজ করতে গেলেই বাধা আসে।

তিনি বলেন, আমাদের এখানকার পশ্চিম পাশের ওয়ালগুলোকে তিন-চার মাসের মধ্যে একটি ম্যানেজমেন্ট সিস্টেমের মধ্যে আনবো। আর এখানে যে খালগুলো রয়েছে এগুলো নিয়ে আমরা ডিজাইন করে ফেলেছি, এরপর এটি মন্ত্রণালয়ে পাঠানো হবে। দখলদারদের বিরুদ্ধে জনপ্রতিনিধিসহ সবাইকে সোচ্চার হতে হবে।

অভিযানকালে স্থানীয় কাউন্সিলসহ ডিএনসিসির ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি