Warning: Creating default object from empty value in /home/jatioart/public_html/wp-content/themes/NewsFreash/lib/ReduxCore/inc/class.redux_filesystem.php on line 29
কোনো মণ্ডপে বিশৃঙ্খলা ঘটার আশঙ্কা নেই: ডিএমপি কমিশনার – দৈনিক জাতীয় অর্থনীতি
  1. bdweb24@gmail.com : admin :
  2. arthonite@gmail.com : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৩:২৫ অপরাহ্ন

কোনো মণ্ডপে বিশৃঙ্খলা ঘটার আশঙ্কা নেই: ডিএমপি কমিশনার

রিপোর্টার
  • আপডেট : শনিবার, ২৪ অক্টোবর, ২০২০
  • ৭১০ বার দেখা হয়েছে

নিজস্ব প্রতিবেদক :
রাজধানীর সবগুলো পূজা মণ্ডপে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) পক্ষ থেকে পর্যাপ্ত নিরাপত্তা ব্যবস্থা হাতে নেওয়া হয়েছে। পূণ্যার্থীদের সবাই সুন্দরভাবে পূজা মণ্ডপে আসছেন।

কোথাও কোনো ঝামেলা বা বিশৃঙ্খলা সৃষ্টির আশঙ্কা নেই বলে জানিয়েছেন ডিএমপি কমিশনার মোহা. শফিকুল ইসলাম। শনিবার দুপুরে রাজধানীর ঢাকেশ্বরী মন্দির পরিদর্শন শেষে ডিএমপি কমিশনার এসব কথা বলেন।

তিনি বলেন, ডিএমপির কিছু সীমাবদ্ধতার কারণে এবার পূজা মণ্ডপে পূণ্যার্থীদের চলাচলের জন্য স্ট্যান্ডিং ফোর্স দিতে পারিনি। পূজা মণ্ডপে পূণ্যার্থীদের সঙ্গে আমরা কথা বলেছি, তারা পুলিশের নিরাপত্তা ব্যবস্থার বিষয়ে সন্তুষ্টি প্রকাশ করেছেন।

কোভিট-১৯ পরিস্থিতিতে রাজধানীর যেখানেই জনসমাগম বেশি দেখা যাচ্ছে, সেখানেই টহল পুলিশ মোতায়েন করা হচ্ছে বলে জানান তিনি।

তিনি বলেন, রাজধানীর কোনো মণ্ডপে এখন পর্যন্ত কোনে ধরণের সমস্যা বা বিশৃঙ্খলা হয়নি। আমরা মনে করি, অপ্রিতিকর কোনো ঘটনা ঘটার আশঙ্কা নেই। পূণ্যার্থীরা অত্যন্ত আনন্দ মুখোর পরিবেশে পূজা মণ্ডপে আসছেন। সেই সঙ্গে আমরা প্রত্যাশা করি, সবাই যেন স্বাস্থ্যবিধি মেনে এবং নিরাপদ দুরত্ব বজায় রেখে অনুষ্ঠান পালন করেন।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে ডিএমপি কমিশনার বলেন, সামাজিক যোগাযোগ মাধ্যমে যারা অপপ্রচার চালাচ্ছেন, তাদের সঙ্গে মুল জনগোষ্ঠীর কোনো সম্পর্ক নেই। তারা বিভিন্ন অপপ্রচার চালাবে এটা সবাই জানেন। তাদের এসব অপপ্রচারগুলো যদি আমাদের বিশ্বাস করতে হয়, তবে ঢাকার রাস্তায় হাঁটতে পারবো না। তারা যেসব আপত্তিকর অপপ্রচার চালাচ্ছেন সেসবের কোনো ভিত্তি বা অস্তিত্ব নেই।

এর আগে ঢাকেশ্বরী মন্দিরের সার্বিক নিরাপত্তা পর্যবেক্ষণ করেন ডিএমপি কমিশনার মোহা. শফিকুল ইসলাম।

 

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি