Warning: Creating default object from empty value in /home/jatioart/public_html/wp-content/themes/NewsFreash/lib/ReduxCore/inc/class.redux_filesystem.php on line 29
ক্যাটরিনা-ভিকির প্রেমকাহিনী ফাঁস করলেন হর্ষবর্ধন – দৈনিক জাতীয় অর্থনীতি
  1. bdweb24@gmail.com : admin :
  2. arthonite@gmail.com : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৯:২৮ অপরাহ্ন

ক্যাটরিনা-ভিকির প্রেমকাহিনী ফাঁস করলেন হর্ষবর্ধন

বিনোদন ডেস্ক
  • আপডেট : বুধবার, ৯ জুন, ২০২১
  • ৩৬৭ বার দেখা হয়েছে

বলিউডে সালমান খানের হাত ধরে ক্যারিয়ারের চূড়া স্পর্শ করেন ক্যাটরিনা কাইফ। ভাইজানের সঙ্গে ক্যাটের মধ্যে প্রেম নিয়ে বহু খবর প্রকাশিত হয়েছে। এরপর রণবীর কাপুরের সঙ্গে জড়িয়ে যায় ক্যাটরিনার নাম। এখন সেই সম্পর্কও অতীত। ক্যাটরিনার এক সময়ের ভালো বন্ধু আলিয়া ভাটের সঙ্গে রণবীরের বিয়েটা খুব দ্রুতই হতে চলেছে- এমন গুঞ্জন রয়েছে।

রণবীরের পর ক্যাটরিনার নাম জড়িয়েছে বলিউডের আরেক অভিনেতা ভিকি কৌশলের সঙ্গে। তবে ক্যাটরিনা কিংবা ভিকি, কেউ এ সম্পর্ক নিয়ে মুখ খুলতে রাজি নন। তবে তাদের হয়ে সম্পর্কের বিষয়টি ফাঁস করে দিয়েছেন আরেক অভিনেতা হর্ষবর্ধন কাপুর। হর্ষ বলিউডের স্বনামধন্য অভিনেতা অনিল কাপুরের ছেলে ও অভিনেত্রী সোনম কাপুরের ভাই।

সম্প্রতি ভার্চুয়ালে ভক্তদের সঙ্গে আড্ডা দেন হর্ষ। সেখানেই তাকে এক ভক্ত জিজ্ঞেস করেন ভিকি-ক্যাটরিনার মধ্যে প্রেমের সম্পর্ক আছে কী না। উত্তরে হর্ষ ‘হ্যাঁ’ সূচক জবাব দেন। পরে মজা করে হর্ষ বলেন, আমি যে বিষয়টি ফাঁস করে দিয়েছি এতে ভিকি ও ক্যাটরিনা ক্ষেপে যায় কী না কে জানে!

 

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি