Warning: Creating default object from empty value in /home/jatioart/public_html/wp-content/themes/NewsFreash/lib/ReduxCore/inc/class.redux_filesystem.php on line 29
ক্রিকেটার আল আমিনের বিরুদ্ধে স্ত্রী নির্যাতন মামলায় চার্জশিট – দৈনিক জাতীয় অর্থনীতি
  1. bdweb24@gmail.com : admin :
  2. arthonite@gmail.com : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৫:৪১ পূর্বাহ্ন

ক্রিকেটার আল আমিনের বিরুদ্ধে স্ত্রী নির্যাতন মামলায় চার্জশিট

রিপোর্টার
  • আপডেট : বৃহস্পতিবার, ২ ফেব্রুয়ারী, ২০২৩
  • ১১৯ বার দেখা হয়েছে

ক্রিকেটার আল আমিন হোসেনের বিরুদ্ধে নির্যাতনের অভিযোগে স্ত্রী ইসরাত জাহানের দায়ের করা মামলায় অভিযোগপত্র (চার্জশিট) দাখিল করেছে পুলিশ।

আজ  বৃহস্পতিবার (২ ফেব্রুয়ারি) ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আতাউল্লাহর আদালতে এ মামলায় অভিযোগপত্র জমা দেন তদন্ত কর্মকর্তা মিরপুর মডেল থানার পরিদর্শক সোহেল রানা।

সংবাদমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন আদালতের মিরপুর থানার সাধারণ নিবন্ধন কর্মকর্তা উপপরিদর্শক জালাল উদ্দীন।

তিনি জানান, এ দিন অভিযোগপত্র দেখেছেন মর্মে স্বাক্ষর করেন বিচারক। পরে মামলাটি বিচারের জন্য ঢাকার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-৮-এ বদলি করেন।

২০২২ সালের ১ সেপ্টেম্বর যৌতুকের জন্য স্ত্রীকে নির্যাতন করার অভিযোগে মামলা দায়ের করা হয় জাতীয় দলের এই পেসারের বিরুদ্ধে। ওই বছরের ৬ সেপ্টেম্বর এ মামলা থেকে আগাম জামিন পান আল আমিন। গত বছরের ১ নভেম্বর এ মামলায় স্থায়ী জামিনও পেয়েছেন তিনি।

ওই বছরের ৭ সেপ্টেম্বর আল আমিনের বিরুদ্ধে আরও একটি মামলা দায়ের করেন স্ত্রী ইসরাত জাহান। পারিবারিক সহিংসতা (প্রতিরোধ ও সুরক্ষা) আইনের ওই মামলা প্রতি মাসে ১ লাখ টাকা ভরণপোষণ দাবি করেন তিনি।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি