Warning: Creating default object from empty value in /home/jatioart/public_html/wp-content/themes/NewsFreash/lib/ReduxCore/inc/class.redux_filesystem.php on line 29
গত ২৪ ঘণ্টায় পদ্মা সেতুতে ১ কোটি ৯৪ লাখ টাকা টোল আদায় – দৈনিক জাতীয় অর্থনীতি
  1. bdweb24@gmail.com : admin :
  2. arthonite@gmail.com : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৯:২৪ অপরাহ্ন

গত ২৪ ঘণ্টায় পদ্মা সেতুতে ১ কোটি ৯৪ লাখ টাকা টোল আদায়

রিপোর্টার
  • আপডেট : বুধবার, ২৯ জুন, ২০২২
  • ১৩০ বার দেখা হয়েছে

তৃতীয় দিনে পদ্মা সেতুতে ১ কোটি ৯৪ লাখ ৫৮ হাজার ১০০ টাকা টোল আদায় হয়েছে। এ সময় পদ্মা সেতু পাড়ি দিয়েছে ১৪ হাজার ৪৯৩টি গাড়ি।

বুধবার (২৯ জুন) দুপুর ২টার দিকে পদ্মা সেতুর সাইট অফিসের নির্বাহী প্রকৌশলী ড. মাহমুদুর রহমান এ তথ্য জানান।

তিনি বলেন, নিরবচ্ছিন্নভাবে পদ্মা সেতু পাড় হচ্ছে যানবাহন। এতে গত ২৪ ঘণ্টায় ১ কোটি ৯৪ লাখ ৫৮ হাজার ১০০ টাকা টোল আদায় হয়েছে। ১৪ হাজার ৪৯৩টি গাড়ি পদ্মা সেতু পাড়ি দিয়েছে।

সেতৃ কর্তৃপক্ষ সূত্রে জানা যায়, পদ্মা সেতুর জাজিরা প্রান্তে ৯৭ লাখ ৯১ হাজার ৩০০ টাকা ও মাওয়া প্রান্তে ৯৬ লাখ ৬৬ হাজার ৮০০ টাকা টোল আদায় করা হয়েছে। এ সময় জাজিরা প্রান্ত দিয়ে সেতু পার হয়েছে ৭ হাজার ২৭৬টি ও মাওয়া প্রান্ত দিয়ে ৭ হাজার ২১৭টি যানবাহন পারাপার হয়েছে। এর আগে সোমবার সকাল ৬টা থেকে মঙ্গলবার সকাল ৬টা পর্যন্ত ১ কোটি ৯৭ লাখ ৪৫ হাজার ৮২০ টাকা টোল আদায় করা হয়। ১৫ হাজার ৪২৯টি যানবাহন পদ্মা সেতু পারাপার হয়।

গত রোববার (২৬ জুন) পদ্মা সেতু যানবাহন চলাচলের জন্য খুলে দেওয়ার পর ২৪ ঘণ্টায় ২ কোটি ৯ লাখ ৪০ হাজার ৩০০ টাকা টোল আদায় হয়েছিল। এ সময় পদ্মা সেতু দিয়ে ৫১ হাজার ৩১৬টি যানবাহন পারাপার হয়েছিল।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি