1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১০:০১ পূর্বাহ্ন
শিরোনামঃ

গাইবান্ধায় ৫ম শ্রেনীর ছাত্রীকে যৌণ নির্যাতনের অভিযোগে চাচা ও ভাতিজা আটক

রানা রহমান
  • আপডেট : শনিবার, ২৪ এপ্রিল, ২০২১
  • ২৫৭ বার দেখা হয়েছে
বিশেষ প্রতিনিধি গাইবান্ধা : গাইবান্ধা সদর উপজেলার রামচন্দ্রপুর ইউনিয়নে ভাটপাড়া গোপালপুরে ৫ম শ্রেনীর ছাত্রী কে ধর্ষন করার চেষ্টার অভিযোগে  আব্দুল্লাহ ও সোহেল কে আটক করে সদর থানা পুলিশ।
স্কুল ছাত্রীকে  যৌণ নির্যাতনের অভিযোগ চাচা ও ভাতিজা আটক। গাইবান্ধা সদরের গোপালপুর  গ্রামে পঞ্চম শ্রেনীর এক শিশুকে যৌণ নির্যাতনের অভিযোগে চাচা ও ভাতিজাকে আটক করেছে সদর থানা পুলিশ।  গতকাল রাতে অভিযান চালিয়ে গোপালপুর গ্রাম থেকে তাদের আটক করা হয়।
 নির্যাতনের শিকার শিশুটিকে গাইবান্ধা জেলা হাসপাতালে ভর্তি রয়েছে।
এর আগে শুক্রবার সন্ধ্যায় সদরের ভাটপাড়া গোপালপুর গ্রামে বাড়িতে বাবা-মায়ের অনুপস্থিতিতে রাতে একই গ্রামের আব্দুল্লাহ মেয়েটিকে মুখ চেপে ধরে ধর্ষণের চেষ্টা করে। এসময় আবদুল্লাহ তার চাচা সোহেলকে মেয়েটির বাড়ির পাশে পাহাড়া রাখে। শিশুটির মা-বাবা জানায়, শিশুটির দাদা টের পেয়ে বাড়ির ভেতরে ঢুকলে আব্দুল্লাহ ও তার চাচা সোহেল পালিয়ে যায়।
নির্যাতনের শিকার শিশুটি ¯’স্থানীয় সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির ছাত্রী। পরে রাতে শিশুটিকে হাসপাতালে ভর্তি করে স্বজনরা।
খবর পেয়ে রাতেই হাসপাতালে শিশুটির খোঁজখবর নিতে যান অতিরিক্ত পুলিশ সুপার ( বি সার্কেল) ইলিয়াস জিকু সহ থানা পুলিশ। পরে বিশেষ অভিযান চালিয়ে অভিযুক্তদের আটক করা হয়।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি