Warning: Creating default object from empty value in /home/jatioart/public_html/wp-content/themes/NewsFreash/lib/ReduxCore/inc/class.redux_filesystem.php on line 29
গাইবান্ধা সাঘাটা উপজেলায় আওয়ামীলীগের সম্মেলন সফল করতে নেতাকর্মীদের সাথে ফারজানা রাব্বী বুবলীর মতবিনিময় – দৈনিক জাতীয় অর্থনীতি
  1. bdweb24@gmail.com : admin :
  2. arthonite@gmail.com : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৭:১৭ অপরাহ্ন

গাইবান্ধা সাঘাটা উপজেলায় আওয়ামীলীগের সম্মেলন সফল করতে নেতাকর্মীদের সাথে ফারজানা রাব্বী বুবলীর মতবিনিময়

রিপোর্টার
  • আপডেট : মঙ্গলবার, ১৪ জুন, ২০২২
  • ৩৫৭ বার দেখা হয়েছে
জাতীয় সংসদের ডেপুটি স্পিকার গাইবান্ধার ফুলছড়ি সাঘাটা আসনের বারবার নির্বাচিত জাতীয় সংসদ এ্যাড. ফজলে রাব্বী মিয়া এমপির কন্যা, ফুলছড়ি উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ফারজানা রাব্বী বুবলী সাঘাটা উপজেলা আওয়ামীলীগের ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের সাথে মতবিনিময় করেন। এসময় তিনি নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, সাঘাটা-ফুলছড়ির মাটি প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঘাটি। তাই জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ কে এগিয়ে নিতে দলের মধ্যে সকল হিংসা বিদ্বেশ ভুলে গিয়ে ঐক্যমতের ভিক্তিতে সুসংগঠিত একটি কমিটি উপহার দেওয়ার আহবান জানান।
সাঘাটা উপজেলার আগামী ১৭ইং জুন ত্রি-বার্ষিক সম্মেলন ও কাউন্সিল সফল করার উপলক্ষে সোমবার উপজেলা পরিষদ হলরুমে আওয়ামীলীগের নেতা কর্মীদের নিয়ে এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন ফারজানা রাব্বী বুবলী।
উপজেলা আওয়ামীলীগ ভারপ্রাপ্ত সভাপতি নাজমুল হুদা দুদুর সভাপতিত্বে ও প্রচার সম্পাদক শাহ মোকলেছুর রহমানের সঞ্চালনায় বক্তব্য রাখেন, রেলওয়ে শ্রমিক লীগের কেন্দ্রীয় কমিটির কার্য্যকারী সভাপতি হায়দার আলী, উপজেলা যুগ্ম সাধারন সম্পাদক হাবিজার  রহমান, যুবলীগ সভাপতি হারুন অর রশিদ হিরু, সাধারন সম্পাদক ও বোনারপাড়া ইউপি চেয়ারম্যান  নাছিরুল আলম স্বপন প্রমুখ।এর আগে তিনি ত্রি-বার্ষিক সম্মেলন ও কাউন্সিলের স্থান পরিদর্শন করেন।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি