1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৫:৫৬ অপরাহ্ন

গাজীপুর চাঁন্দনায় উগ্র-সাম্প্রদায়িকতার বিরুদ্ধে প্রতিবাদ ও বিক্ষোভ সমাবেশ

রিপোর্টার
  • আপডেট : সোমবার, ১৪ ডিসেম্বর, ২০২০
  • ৫৪০ বার দেখা হয়েছে

গাজীপুর প্রতিনিধি : উগ্র-সাম্প্রদায়িকতা, মৌলবাদ ও জঙ্গী সম্প্রদায়ের বিরুদ্ধে প্রতিবাদ ও বিক্ষোভ সমাবেশ করেছেন বঙ্গবন্ধু স্মৃতি সংসদ ও বঙ্গবন্ধু স্মৃতি পাঠাগার গাজীপুর মহানগর শাখা। গত শুক্রবার (১১ ডিসেম্বর) বিকেলে গাজীপুর মহানগর চান্দনা চৌরাস্তায় সংগঠনের অস্থায়ী কার্যালয় এই সমাবেশ ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।
উক্ত বিক্ষোভ মিছিল ও সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সংগঠনের কেন্দ্রীয় কমিটির সভাপতি ড. এস এম বাদশা মিয়া। সভাপতিত্ব করেন, সংগঠনের গাজীপুর মহানগর শাখার আহ্বায়ক মো. আব্দুস সোবাহান।
অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, সংগঠনের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক, ইঞ্জিনিয়ার শাহনেওয়াজ খান মিলন, কেন্দ্রীয় নেতা নজরুল ইসলাম নিরব, আরুক মুন্সী, মো. আব্দুল মান্নান, মাহবুব আহমেদ, মহিলা কাউন্সিলর রোকসানা আক্তার, সংগঠনের মহানগর শাখার সদস্য সচিব শাহজাহান খন্দকার, সাংবাদিক দিনা করিম সহ বিভিন্ন স্তরের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
উপস্থিত জনতার উদ্দেশ্যে নেতৃবৃন্দ বলেন, বিজয়ের মাসে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্যে জঙ্গিবাদ, মৌলবাদীরা হাত দিয়েছে। তাদের নিস্তার নেই। বঙ্গবন্ধুর ভাস্কর্যে জারা আঘাত করেছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর মাধ্যমে তাদের উপযুক্ত শাস্তি কামনা করছি।
নেতৃবৃন্দ আরো বলেন, বাংলাদেশের মত জায়গায় থেকে কি করে এইসব মৌলবাদ, জঙ্গিবাদ উগ্র-সাম্প্রদায়িকতা চালায় এ বিষয়ে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সজাগ দৃষ্টি থাকা দরকার।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি