1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৩:১৪ অপরাহ্ন
শিরোনামঃ
রোহিঙ্গাদের ভোটার তালিকা চায় হাইকোর্ট যারা মনোনয়ন প্রত্যাহার করেনি তাদের বিরুদ্ধে ব্যবস্থা: ওবায়দুল কাদের ঢাকা ব্যাংকের ২১ কোটি টাকা আত্মসাত সাইমেক্সের এমডি ও তার স্ত্রী কারাগারে কাতার-বাংলাদেশ ১০ চুক্তি-সমঝোতা সই ২৩ নাবিকসহ আমিরাতের আল-হামরিয়া বন্দরে ভিড়ল এমভি আবদুল্লাহ তাপপ্রবাহে বিচারকাজ অনলাইনে করতে প্রধান বিচারপতিকে বারের চিঠি প্রধানমন্ত্রীর সঙ্গে বৈঠকে কাতারের আমির বেনজীর আহমেদের দুর্নীতির অনুসন্ধান চেয়ে হাইকোর্টে রিট প্রধানমন্ত্রী থাইল্যান্ড সফরে যাচ্ছেন বুধবার, সই হচ্ছে ছয় চুক্তি-সমঝোতা প্রবাসীদের তিন ব্যাংকের একটিতে তারল্যসংকটে, আরেকটি চেয়ারম্যানই সর্বেসর্বা ,অন্যটি এমডি–শূন্য

গুলশানে বৈঠকে বসলেন সাকিব-পাপন

রিপোর্টার
  • আপডেট : শনিবার, ১৩ আগস্ট, ২০২২
  • ১৩৯ বার দেখা হয়েছে

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপনের সঙ্গে বৈঠক করছেন সাকিব আল হাসান।

শনিবার বিকেল ৩টার দিকে বিসিবি সভাপতি পাপনের গুলশানের আইবি ভবনে অবস্থিত বাসভবনে যান সাকিব। বৈঠকে বিসিবি সভাপতি ছাড়াও বোর্ডের কয়েকজন ঊর্ধ্বতন কর্মকর্তা উপস্থিত আছেন।

আসন্ন এশিয়া কাপ ও টি-টোয়েন্টি দলের অধিনায়কত্ব নিয়েই মূলত কথা হবে বৈঠকে। এছাড়া জুয়াড়ি প্রতিষ্ঠান বেটউইনারের সঙ্গে কেন চুক্তি করলেন তার ব্যাখ্যা দেবেন সাকিব।

এর আগে যুক্তরাষ্ট্র থেকে শুক্রবার দিবাগত রাত সাড়ে ৩টায় দেশে ফিরেন সাকিব।

যদিও সাকিব এরই মধ্যে বেট উইনারের সঙ্গে চুক্তি বাতিল করেছেন জানিয়ে চিঠি পাঠিয়েছেন বিসিবি বরাবর। তাই এই মুহূর্তে আলোচ্য বিষয় এশিয়া কাপে বাংলাদেশ দলের অধিনায়ক।

নুরুল হাসান সোহান ও লিটন দাস চোটে পড়ায় বিসিবিবি’র সংক্ষিপ্ত অধিনায়কের তালিকায় রয়েছেন সাকিব এবং নেতৃত্ব থেকে ছাঁটাই হওয়া মাহমুদউল্লাহ রিয়াদ।

তবে শেষ পর্যন্ত কার কাঁধে উঠে বাংলাদেশ টি-টোয়েন্টি দলের নেতৃত্ব সেটা জানানো এখন সময়ের ব্যাপার মাত্র।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি