Warning: Creating default object from empty value in /home/jatioart/public_html/wp-content/themes/NewsFreash/lib/ReduxCore/inc/class.redux_filesystem.php on line 29
গোপালগঞ্জে ৬ ইটভাটাকে ৫ লাখ টাকা জরিমানা – দৈনিক জাতীয় অর্থনীতি
  1. bdweb24@gmail.com : admin :
  2. arthonite@gmail.com : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৬:৫৮ অপরাহ্ন

গোপালগঞ্জে ৬ ইটভাটাকে ৫ লাখ টাকা জরিমানা

রিপোর্টার
  • আপডেট : বুধবার, ১ ফেব্রুয়ারী, ২০২৩
  • ১৬৬ বার দেখা হয়েছে

গোপালগঞ্জে ভ্রাম্যমাণ আদালত অভিযান পরিচালনা করে ৬টি ইটভাটাকে ৫ লাখ টাকা জরিমানা করেছেন।

আজ বুধবার জেলা প্রশাসন ও পরিবেশ অধিদপ্তর যৌথ অভিযান চালিয়ে গোপালগঞ্জে সদর উপজেলার মানিকদাহ, চর পুখুরিয়া, চন্দ্রদিঘলিয়া ও কাশিয়ানী উপজেলার মাজড়া গ্রামের অভিযান চালিয়ে ওই ৬টি ইটভাটাকে ৫ লাখ টাকা জরিমানা করে আদায় করে।

এতে নেতৃত্ব দেন গোপালগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেট অরিফ হোসেন ও পরিবেশ অধিদপ্তরের  গোপালগঞ্জ জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মোঃ আসাদুজ্জামান।

ভ্রম্যমাণ আদালত পরিচালনায় পুলিশ, ফায়ার সার্ভিস, আনসার ব্যাটেলিয়ন সদস্যরা সহযোগিতা করেন। ভ্রাম্যমাণ আদালতে প্রসিকিউটরের দায়িত্ব পালন করেন পরিবেশ অধিদপ্তর গোপালগঞ্জ জেলা কার্যালয়ের পরিদর্শক মনিরুজ্জামান শেখ।

পরিবেশ অধিদপ্তরের গোপালগঞ্জ কার্যালয়ের সহকারী পরিচালক মোঃ আসাদুজ্জামান বলেন, ২০১৯ সালের ইট প্রস্তুত ও ভাটা স্থাপন নিয়ন্ত্রণ ও সংশোধন আইনে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে সাফা ব্রিক্সকে ৫০ হাজার টাকা, এলমা ব্রিক্সকে ৫০ হাজার টাকা, পাভেল বিক্সকে ১ লাখ ২০ হাজার টাকা,স্টার ব্রিক্সকে ১ লাখ ২০ হাজার টাকা, আরএসবি ব্রিক্সকে ৮০ হাজার টাকা ও হাসান ব্রিক্সকে ৮০ হাজার টাকা জরিমানা করে আদায় করা হয়।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি