1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১২:২৮ পূর্বাহ্ন
শিরোনামঃ
কাতার-বাংলাদেশ ১০ চুক্তি-সমঝোতা সই ২৩ নাবিকসহ আমিরাতের আল-হামরিয়া বন্দরে ভিড়ল এমভি আবদুল্লাহ তাপপ্রবাহে বিচারকাজ অনলাইনে করতে প্রধান বিচারপতিকে বারের চিঠি প্রধানমন্ত্রীর সঙ্গে বৈঠকে কাতারের আমির বেনজীর আহমেদের দুর্নীতির অনুসন্ধান চেয়ে হাইকোর্টে রিট প্রধানমন্ত্রী থাইল্যান্ড সফরে যাচ্ছেন বুধবার, সই হচ্ছে ছয় চুক্তি-সমঝোতা প্রবাসীদের তিন ব্যাংকের একটিতে তারল্যসংকটে, আরেকটি চেয়ারম্যানই সর্বেসর্বা ,অন্যটি এমডি–শূন্য দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী ১৯ দিনে রেমিট্যান্স এসেছে ১২৮ কোটি মার্কিন ডলার দুবাই পৌঁছেছে এমভি আবদুল্লাহ

গোবিন্দগঞ্জে আহত ট্রলি শ্রমিক জিল্লুরের চিকিৎসায় সাহায্যের আবেদন

রানা রহমান
  • আপডেট : সোমবার, ১৯ এপ্রিল, ২০২১
  • ২১৭ বার দেখা হয়েছে
বিশেষ প্রতিনিধি গাইবান্ধা :
অসহায় পরিবারের সহায়তার আকুতি গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জে সড়ক দূঘর্টনায় আহত ট্রলি শ্রমিক জিল্লুর রহমান(৩০) অর্থের অভাবে চিকিৎসা করতে না পেরে হাসপাতালে  মৃত্যুর সাখে পাঞ্জা লড়ছে। সেই সাথে ওই শ্রমিকের  স্ত্রী-সন্তানরা অর্ধাহারে- অনাহারে মানবেতর জীবন যাপন করছে।  এমপি, উপজেলা চেয়ারম্যান, মেয়র, ইউএনওসহ সমাজের বিত্তবান ব্যক্তিদের কাছে তার চিকিৎসায় অর্থ সাহায্যের আবেদন জানিয়েছে ওই শ্রমিক পরিরার।
জানা গেছে, গোবিন্দগঞ্জ উপজেলার গুমানীগঞ্জ ইউনিয়নের ঘুঘা দক্ষিণপাড়া গ্রামের আব্দুর রহমানের ছেলে জিল্লুর রহমান গত ৬ এপ্রিল ঘুঘা নয়া মসজিদের সামনে ট্রলি থেকে ছিটকে পড়ে এবং তার দুই পায়ের উপর দিয়ে ট্রলি চলে যায়। এতে জিল্লুর রহমান গুরুতর আহত হয়। স্থানীয়রা প্রথমে তাকে  গোবিন্দগঞ্জ হাসপাতালে পরে বগুড়া শজিমেক হাসপাতালে ভর্তি করে। কিন্তু সেখানে অর্থের অভাবে  চিকিৎসা করতে না পেরে জিল্লুরের অবস্থা সংকটাপন্ন হয়ে পড়েছে এবং  দিনদিন মৃত্যুর দিকে এগিয়ে যাচ্ছে। অপরদিকে সংসারের একমাত্র উপার্জনক্ষম ব্যক্তি জিল্লুর হাসপাতালে চিকিৎসাধীন থাকায় তার স্ত্রী ও ৩সন্তান অর্ধাহারে- অনাহারে মানবেতর দিন কাটাচ্ছে।
গুমানীগঞ্জ ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক  ইউপি সদস্য রফিকুল আলম বলেন, আহত জিল্লুর অর্থের অভাবে চিকিৎসা করতে না পেরে হাসপাতালে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে। সেই সাথে তার স্ত্রী- ৩ সন্তান এক বেলা খেয়ে না খেয়ে খুব কষ্টে দিন যাপন করছে। তাদের প্রতি  প্রশাসনসহ বিত্তবানদের সাহায্য-সহযোগিতা করার আহবান জানান তিনি।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি