1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৮:২৮ অপরাহ্ন
শিরোনামঃ
কাতার-বাংলাদেশ ১০ চুক্তি-সমঝোতা সই ২৩ নাবিকসহ আমিরাতের আল-হামরিয়া বন্দরে ভিড়ল এমভি আবদুল্লাহ তাপপ্রবাহে বিচারকাজ অনলাইনে করতে প্রধান বিচারপতিকে বারের চিঠি প্রধানমন্ত্রীর সঙ্গে বৈঠকে কাতারের আমির বেনজীর আহমেদের দুর্নীতির অনুসন্ধান চেয়ে হাইকোর্টে রিট প্রধানমন্ত্রী থাইল্যান্ড সফরে যাচ্ছেন বুধবার, সই হচ্ছে ছয় চুক্তি-সমঝোতা প্রবাসীদের তিন ব্যাংকের একটিতে তারল্যসংকটে, আরেকটি চেয়ারম্যানই সর্বেসর্বা ,অন্যটি এমডি–শূন্য দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী ১৯ দিনে রেমিট্যান্স এসেছে ১২৮ কোটি মার্কিন ডলার দুবাই পৌঁছেছে এমভি আবদুল্লাহ

গোবিন্দগঞ্জ থানার ওসির মোবাইল নম্বর কোলন করে নৌকার প্রার্থীর কাছে টাকা হাতানোর অভিযোগ

রিপোর্টার
  • আপডেট : রবিবার, ১৯ ডিসেম্বর, ২০২১
  • ২৯৪ বার দেখা হয়েছে
গাইবান্ধার গোবিন্দগঞ্জ থানার ওসির সরকারি নম্বর কোলন করে মহিমাগঞ্জ ইউপি নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতাকারী নৌকার নমিনি মুন্সি রেজওয়ানুর রহমানের কাছ থেকে ২ লাখ ৮০ হাজার টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগ উঠেছে।
শনিবার (১৮ ডিসেম্বর) সকালে একটি প্রতারক চক্র গোবিন্দগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নবাগত ইজার উদ্দিনের সরকারি মোবাইল নম্বর (০১৩২০১৩২৪৮০) কোলন করে তিনটি ইউনিয়নে প্রতিদ্বন্দ্বিতাকারী নৌকার নমিনিকে ফোন করে। এর মধ্যে মহিমাগঞ্জ ইউনিয়নের নৌকার প্রার্থী মুন্সি রেজওয়ান রহমানের কাছ থেকে ৬টি নম্বরে ২ লাখ ৮০ হাজার টাকা হাতিয়ে নিয়েছে। এ ঘটনায় গোবিন্দগঞ্জ পুলিশের পক্ষ থেকে থানায় একটি সাধারণ ডায়রি ও ভুক্তভোগীদের পক্ষ থেকে অভিযোগ দায়ের করা হয়েছে।
জানা যায়, আগামী ২৬ ডিসেম্বর অনুষ্ঠিত হতে যাওয়া নির্বাচনে নৌকার প্রার্থীদের জিতিয়ে দেওয়ার আশ্বাস দেয় প্রত্যারক চক্রটি। তারা ওসির নম্বর থেকে প্রথমে রেজওয়ান মুন্সিকে ফোন করে এবং ম্যাজিস্ট্রেটের সাথে কথা বলান। তাদের কথামত ৬টি নম্বর থেকে ২ লাখ ৮০ হাজার টাকা পাঠিয়ে দেন। পরবর্তীতে কোচাশহর ইউনিয়নের আবু সুফিয়ান ও শালমারা ইউনিয়নের আনিছের কাছে অনুরূপ ফোন করা হয়। বিষয়টি তারা যাচাইয়ে গোবিন্দগঞ্জ থানার ইজার উদ্দিনের সাথে কথা বললে তিনি পুরো ঘটনাটি প্রতারণা বলে জানান।
প্রত্যারণার বিষয়টির অভিযোগ পেয়েছি নিশ্চিত করে ওসি ইজার উদ্দীন বলেন, আমরা বিষয়টি তদন্ত করছি।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি