Warning: Creating default object from empty value in /home/jatioart/public_html/wp-content/themes/NewsFreash/lib/ReduxCore/inc/class.redux_filesystem.php on line 29
গৌরনদীতে ছিনতাইকাজে ব্যাবহৃত একটি মাইক্রোবাসসহ আন্তজেলা ছিনতাইকারী দলের এক সদস্য আটক – দৈনিক জাতীয় অর্থনীতি
  1. bdweb24@gmail.com : admin :
  2. arthonite@gmail.com : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১০:২০ অপরাহ্ন

গৌরনদীতে ছিনতাইকাজে ব্যাবহৃত একটি মাইক্রোবাসসহ আন্তজেলা ছিনতাইকারী দলের এক সদস্য আটক

গৌরনদী (বরিশাল) প্রতিনিধি
  • আপডেট : শনিবার, ১২ জুন, ২০২১
  • ৭৪১ বার দেখা হয়েছে

বরিশালের গৌরনদী হাইওয়ে থানা পুলিশ শনিবার দুপুরে উপজেলার মাহিলাড়া এলাকায় বরিশাল-ঢাকা মহাসড়ক থেকে ছিনতাইয়ের কাজে ব্যবহৃত ঢাকা মেট্রো চ ১৫-১২৯০ নম্বরের একটি মাইক্রোবাসসহ আন্তজেলা ছিনতাইকারী দলের এক সদস্যকে গ্রেফতার করেছে।

গৌরনদী হাইওয়ে থানা সূত্রে জানাগেছে, ওই থানা পুলিশ গোপন সূত্রে জানতে পারেন যে, পার্শ্ববর্তি উজিরপুর উপজেলার ইচলাদী বাসষ্ট্যান্ড থেকে ছিনতাইয়ের কাজে ব্যবহৃত একটি মাইক্রোবাসসহ আন্তজেলা ছিনতাইকারী দলের এক সদস্য গৌরনদীর দিকে পালিয়ে যাচ্ছে। তাৎক্ষনিক সিদ্ধান্তে গৌরনদী হাইওয়ে থানা পুলিশের একটি টিম দ্রুত ঘটনাস্থলের দিকে রওনা হয়। পথিমধ্যে গৌরনদী উপজেলার মাহিলাড়া নামক স্থানে পুলিশ মাইক্রোবাসটিসহ তার চালক আন্তজেলা ছিনতাইকারী দলের সদস্য মোঃ আরিফুজ্জামান রুবেল(২৮)কে আটক করতে সক্ষম হয়। আটক হওয়া রুবেলের বাড়ি নড়াইল জেলার লোহাগড়া থানা সদরে। তার পিতার নাম খান জাফর আলী।

ঘটনার সত্যতা নিশ্চিত করে গৌরনদী হাইওয়ে থানার চার্জ অফিসার সার্জেন্ট মাহাবুব ইসলাম বলেন, হাইওয়ে পুলিশের সুযোগ্য অতিরিক্ত আইজিপি মল্লিক ফকরুল ইসলাম (পিপিএম-বিপিএম) ও মাদারীপুর রিজওয়ানের সুযোগ্য পুলিশ সুপার মোঃ হামিদুল ইসলাম (পিপিএম-বিপিএম)এর ধারাবাহিক দিক নির্দেশনার ফলে তারা ছিনতাইকারী চক্রটির এক সদস্যকে আটক করতে সক্ষম হয়েছেন। পরবর্তী আইনগত পদক্ষেপ গ্রহনের জন্য আটক হওয়া ছিনতাইকারী ও মাইকোবাসটিকে জেলার উজিরপুর থানা পুলিশের নিকট হস্তান্তর করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি