1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০২:১৮ পূর্বাহ্ন

গৌরনদীতে পুকুরে বিষ প্রয়োগ করে দুই লক্ষাধিক টাকার মাছ নিধন

গৌরনদী (বরিশাল) প্রতিনিধি
  • আপডেট : রবিবার, ২ মে, ২০২১
  • ৩৩৭ বার দেখা হয়েছে

পূর্ব শক্রতার জের ধরে শনিবার রাতে বরিশালের গৌরনদী উপজেলার ভূরঘাটা গ্রামের মোক্তার বয়াতি ও কালু মাতুব্বরের পুকরে বিষ প্রয়োগ করে প্রায় দুই লক্ষাধিক টাকার মাছ নিধন করেছে প্রতিপক্ষরা বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় প্রতিপক্ষদের বিরুদ্ধে গৌরনদী মডেল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। থানা পুলিশ রোববার সকালে ঘটনাস্থল পরিদর্শন করেছে।
ক্ষতিগ্রস্থ মাছ চাষী মোক্তার বয়াতি জানান, ভূরঘাটা জনতা ব্যাংকের পেছনে নিজেদের মালিকানাধীন পুকুরে বিভিন্ন দীর্ঘদিন যাবত তিনি ও কালু মাতুব্বর মিলে নানা জাতের মাছ চাষ করে আসছিলেন। ওই পুকুরটির পাড় নিয়ে প্রতিবেশী গোলাম মাওলা সরদারের সাথে দীর্ঘ দিন ধরে তাদের বিরোধ চলে আসছে। এ বিরোধের এক পর্যায়ে গোলাম মাওলা সরদার একাধিকবার ওই পুকুরে বিষ প্রয়োগ করে মেরে ফেলার হুমকি দেয়। হুমকির এক পর্যায়ে আমরা বিষয়টি গৌরনদী মডেল থানায় সাধারন ডায়েরী ভূক্ত (জিডি) করে রাখি। অব্যাহত হুমকির এক পর্যায়ে শনিবার রাতে ওই প্রতিপক্ষরা পুকুরটিতে বিষ প্রয়োগ করে। ফলে রোববার সকালে পুরের ভেতরের নানা জাতের মাছ মরে ভেসে উঠে। যার আনুমানিক মূল্য দুই লক্ষাধিক টাকা।

ঘটনাস্থল পরিদর্শন করে গৌরনদী মডেল থানায় এসআই শাহজাহান জানান, এ ঘটনায় থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। ঘটনা তদন্তপূর্বক আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি