Warning: Creating default object from empty value in /home/jatioart/public_html/wp-content/themes/NewsFreash/lib/ReduxCore/inc/class.redux_filesystem.php on line 29
চট্টগ্রামে করোনায় সর্বোচ্চ মৃত্যুর রেকর্ড আজ – দৈনিক জাতীয় অর্থনীতি
  1. bdweb24@gmail.com : admin :
  2. arthonite@gmail.com : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০১:১৭ পূর্বাহ্ন
শিরোনামঃ
উপজেলা নির্বাচন মন্ত্রী-সংসদ সদস্যদের সন্তান-স্বজনের ভোট থেকে সরে দাঁড়ানোর নির্দেশ দেশের মানুষকে ডাল-ভাত খাওয়াতেও ব্যর্থ হয়েছিল বিএনপি : প্রধানমন্ত্রী কেউ মানুষের ভাগ্য পরিবর্তনে কোনো পদক্ষেপ নেয়নি: প্রধানমন্ত্রী বিশ্ববিদ্যালয়গুলোয় যুগোপযোগী কারিকুলাম প্রণয়ন করতে হবে : রাষ্ট্রপতি জেলে থাকা নেতাকর্মীর সংখ্যা নিয়ে বিএনপিকে কাদেরের চ্যালেঞ্জ শেখ হাসিনা দেশ পরিচালনায় মসৃণভাবে এগিয়ে যাচ্ছেন : মার্কিন থিঙ্ক-ট্যাঙ্ক বছর ঘুরে আবারও এলো পহেলা বৈশাখ ফিলিস্তিনসহ সকল দরিদ্র জনগোষ্ঠীর পাশে দাঁড়ানোর আহ্বান রাষ্ট্রপতির শোলাকিয়ায় দেশের সবচেয়ে বড় ঈদ জামাত অনুষ্ঠিত যশোরে জমে উঠেছে ঈদের কেনাকাটা, দাম বেশি রাখার অভিযোগ

চট্টগ্রামে করোনায় সর্বোচ্চ মৃত্যুর রেকর্ড আজ

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট : রবিবার, ২৫ এপ্রিল, ২০২১
  • ২৮০ বার দেখা হয়েছে

চট্টগ্রামে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে গত ১১ এপ্রিল একদিনে সর্বোচ্চ ৯ জনের মৃত্যু হয়। কিন্তু এবার সে রেকর্ড ভেঙ্গেছে। চট্টগ্রামে শনিবার একদিনে ১১ জন মারা যান। নতুন করে আক্রান্ত হয় ১৭১ জন। চট্টগ্রামে গত ১ থেকে ২৫ এপ্রিল পর্যন্ত ১০৮ জন মারা যান।

জানা যায়, করোনা সংক্রমণের শুরুর পর থেকে চট্টগ্রামে একদিনেই ১১ জনের মৃত্যু হয়। এরমধ্যে নগরে ৮ জন এবং উপজেলার ৩ জন। ইতোমধ্যে চট্টগ্রামে করোনায় মোট মারা যান ৪৯৭ জন। গত শনিবার পর্যন্ত চট্টগ্রামে মোট আক্রান্ত হয় ৪৮ হাজার ৮৮৭ জন। তবে এপ্রিল মাসে শনাক্ত ও মৃত্যু আগের সব রেকর্ড ছাড়িয়ে যাচ্ছে।

চট্টগ্রামের সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বি বলেন, গত শনিবার ১ হাজার ৩৩০টি নমুনা পরীক্ষায় ১৭১ জনের করোনা শনাক্ত হয়। এর মধ্যে নগরের ১৪১ এবং উপজেলায় ৩০। মারা যান ১১ জন। এর মধ্যে নগরে ৮ জন ও উপজেলার ৩ জন।

বিশেষজ্ঞরা বলছেন, মানুষের মধ্যে যদি সচেতনতা না বাড়ে, তাহলে সংক্রমণ বৃদ্ধির ও মৃত্যু বাড়বে। এছাড়া অলিগলিতে আড্ডা ও মানুষের অযথা ঘোরাঘুরি বন্ধ করতে হবে। করোনা সংক্রমণ রোধে হাট-বাজারে সবাইকে মাস্ক পরানো নিশ্চিত করতে হবে। কারণ মাস্ক পরলে ৯০ শতাংশ সংক্রমণ কমবে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি