1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৫:০৭ অপরাহ্ন
শিরোনামঃ
কাতার-বাংলাদেশ ১০ চুক্তি-সমঝোতা সই ২৩ নাবিকসহ আমিরাতের আল-হামরিয়া বন্দরে ভিড়ল এমভি আবদুল্লাহ তাপপ্রবাহে বিচারকাজ অনলাইনে করতে প্রধান বিচারপতিকে বারের চিঠি প্রধানমন্ত্রীর সঙ্গে বৈঠকে কাতারের আমির বেনজীর আহমেদের দুর্নীতির অনুসন্ধান চেয়ে হাইকোর্টে রিট প্রধানমন্ত্রী থাইল্যান্ড সফরে যাচ্ছেন বুধবার, সই হচ্ছে ছয় চুক্তি-সমঝোতা প্রবাসীদের তিন ব্যাংকের একটিতে তারল্যসংকটে, আরেকটি চেয়ারম্যানই সর্বেসর্বা ,অন্যটি এমডি–শূন্য দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী ১৯ দিনে রেমিট্যান্স এসেছে ১২৮ কোটি মার্কিন ডলার দুবাই পৌঁছেছে এমভি আবদুল্লাহ

চলতি সপ্তাহে ৪১তম বিসিএসের ফল : পিএসসি চেয়ারম্যান

রিপোর্টার
  • আপডেট : শনিবার, ১৭ সেপ্টেম্বর, ২০২২
  • ৪২২ বার দেখা হয়েছে

লতি সপ্তাহে ৪১ তম বিসিএসের ফল প্রকাশের সর্বোচ্চ চেষ্টা চলছে বলে জানিয়েছেন বাংলাদেশ সরকারি কর্ম কমিশনের (পিএসসি) চেয়ারম্যান মো. সোহরাব হোসাইন।

শনিবার দুপুরে ৪১ তম বিসিএসের ফল প্রকাশের বিষয়ে পিএসসি চেয়ারম্যান গণমাধ্যমকে বলেন, এই সপ্তাহেই ফল প্রকাশের জন্য সর্বাত্মক চেষ্টা করছি আমরা। তবে দিনক্ষণ বলা যাবে না। আশা করছি রবি থেকে বৃহস্পতিবারের মধ্যে আমরা ফল প্রকাশ করতে পারব।

তিনি বলেন, এটি এমন একটি সেনসিটিভ ইস্যু, যেটি ভুল রেখে প্রকাশ করা যাবে না। নির্ভুল ফল হাতে না আসা পর্যন্ত আমরা প্রকাশ করব না। অটোমেটেড ও ম্যানুয়ালি দুইভাবে পরীক্ষা করে আমাকে জানানো হয়েছে।

জানা গেছে, ৪১তম বিসিএসে আবেদন করেছিলেন ৪ লাখ ৭৫ হাজার প্রার্থী। এর মধ্যে পরীক্ষায় অংশ নিয়েছে ৩ লাখ ৪ হাজার ৯০৭ জন। পরীক্ষায় অনুপস্থিতির হার ছিল ২৪ দশমিক ৬২ শতাংশ।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি