Warning: Creating default object from empty value in /home/jatioart/public_html/wp-content/themes/NewsFreash/lib/ReduxCore/inc/class.redux_filesystem.php on line 29
চাঁদপুরে সড়ক দুর্ঘটনায় ২ কলেজ ছাত্র নিহত – দৈনিক জাতীয় অর্থনীতি
  1. bdweb24@gmail.com : admin :
  2. arthonite@gmail.com : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ১১:০৬ পূর্বাহ্ন

চাঁদপুরে সড়ক দুর্ঘটনায় ২ কলেজ ছাত্র নিহত

রিপোর্টার
  • আপডেট : মঙ্গলবার, ২৬ জানুয়ারী, ২০২১
  • ৪৫৪ বার দেখা হয়েছে

চাঁদপুর প্রতিনিধি : কচুয়ায় ট্রাকের সাথে মোটরসাইকেলের সংঘর্ষে দুই কলেজ শিক্ষার্থী নিহত হয়েছেন। সোমবার রাতে হাজীগঞ্জ-গৌরীপুর সড়কের ডুমুরিয়া নিলামপাড়া এলাকায় এই দুর্ঘটনা ঘটে। নিহতরা হলো- কামরুল হাসান সবুজ (২৪) ও আরিফ হোসেন(২৫)। ইব্রাহীম হোসেন (১৯) নামে মোটরসাইকেল আরোহী গুরুতর আহত হয়েছেন।
স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় তাদের উদ্ধার করে কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক কামরুল ইসলাম সবুজকে মৃত ঘোষণা করেন। এদিকে গুরুতর আহত আরিফ ও ইব্রাহিমকে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য ঢাকা প্রেরন করা হয়। ঢাকা নেয়ার পর আরিফ মারা যায়।
নিহত কামরুল হাসান সবুজ হাজীগঞ্জের মোহাম্মদপুর গ্রামের আব্দুল মোতালেব হোসেনে ছেলে ও আরিফ হোসেন জগন্নাথপুর গ্রামের জয়নাল আবেদীন খোকনের ছেলে। তারা দু’জনেই হাজীগঞ্জ মডেল সরকারি কলেজে অনার্স শেষ বর্ষের ছাত্র।
কচুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ মহিউদ্দিন জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে ট্রাক ও চালককে আটক করে থানায় নিয়ে আসা হয়েছে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি