Warning: Creating default object from empty value in /home/jatioart/public_html/wp-content/themes/NewsFreash/lib/ReduxCore/inc/class.redux_filesystem.php on line 29
চাকা ফেটে ২৫ শ্রমিক নিয়ে বাস খাদে – দৈনিক জাতীয় অর্থনীতি
  1. bdweb24@gmail.com : admin :
  2. arthonite@gmail.com : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৪:১৩ অপরাহ্ন

চাকা ফেটে ২৫ শ্রমিক নিয়ে বাস খাদে

রিপোর্টার
  • আপডেট : মঙ্গলবার, ৮ সেপ্টেম্বর, ২০২০
  • ৮৩৫ বার দেখা হয়েছে

সাভার প্রতিনিধি : সাভারের আশুলিয়ায় চাকা ফেটে শ্রমিকবাহী বাস খাদে পড়ে অন্তত ১২ জন আহত হয়েছেন। মঙ্গলবার (৮ সেপ্টেম্বর) সকাল ৮টার দিকে গোয়াইলবাড়ী-জিরানী আঞ্চলিক সড়কের গোয়াইলবাড়ী বাজারের সংলগ্ন এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
ফায়ার সার্ভিস ও স্থানীয় সূত্রে জানা গেছে, সকালে শিমুলিয়া ইউনিয়নের পাড়াগ্রাম থেকে অন্তত ২৫ জন শ্রমিক নিয়ে টেঙ্গুরী এলাকায় স্পিনিং ট্রেড লিমিটেড কারখানায় যাচ্ছিলো বাসটি। গোয়াইলবাড়ী এলাকায় পৌঁছালে বাসটির সামনে চাকা ফেটে যায়। এ সময় বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে খাদে পড়ে যায়। স্থানীয়রা দ্রুত বাসের ভেতর থেকে আহত ১০-১২ জন শ্রমিককে উদ্ধার করে নিকটস্থ হাসপাতালে পাঠান। স্পিনিং ট্রেড লিমিটেড কারখানার শ্রমিক পরিবহন কাজে বাসটি ব্যবহৃত হতো বলে জানা গেছে।
ডিইপিজেড ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার জাহাঙ্গীর আলম জানান, দুর্ঘটনাকবলিত বাসের ভেতরে তল্লাশি চালিয়ে আটকে থাকা অবস্থায় কাউকে পাওয়া যায়নি। এ ঘটনায় কেউ মারাও যাননি। বাসটি খাদের পানি থেকে উদ্ধারের চেষ্টা চলছে বলে তিনি জানান।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি