Warning: Creating default object from empty value in /home/jatioart/public_html/wp-content/themes/NewsFreash/lib/ReduxCore/inc/class.redux_filesystem.php on line 29
চাপাতি নিয়ে ফেসবুকে পোস্ট শত্রুকে ভয় দেখাতে – দৈনিক জাতীয় অর্থনীতি
  1. bdweb24@gmail.com : admin :
  2. arthonite@gmail.com : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৮:২০ অপরাহ্ন

চাপাতি নিয়ে ফেসবুকে পোস্ট শত্রুকে ভয় দেখাতে

রিপোর্টার
  • আপডেট : রবিবার, ৪ জুন, ২০২৩
  • ৮৫ বার দেখা হয়েছে

‘মনের খুশিতে ফেসবুকে পোস্ট দিয়েছিলাম। পরে ডিলিট করছি। আমার অনেক শত্রু আছে তো, তাই তাদের ভয় দেখানোর জন্য এভাবে পোস্ট দেই।’

অনেকটা দম্ভোক্তি নিয়ে এভাবেই সাংবাদিকদের প্রশ্নের জবাব দেন আশিক মিয়া (৩০) ওরফে চাপাতি আশিক।

সম্প্রতি তার ফেসবুক আইডিতে চাপাতিসহ দেশীয় অস্ত্র নিয়ে পোস্ট দিলে ভাইরাল হয় বেশ কয়েকটি ছবি।

আশিক মিয়া ওরফে চাপাতি আশিক ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলার উচাখিলা ইউনিয়নের চরআলগি গ্রামের বাসিন্দা। চাঁদাবাজি, সন্ত্রাসী কর্মকাণ্ড ছাড়াও কিশোর গ্যাং পরিচালনা করাই তার কাজ। বেশ কয়েকটি অপরাধে জড়িত থাকার অভিযোগে তার বিরুদ্ধে থানায় মামলা থাকার বিষয়টি নিশ্চিত হওয়া গেছে।

স্থানীয়রা জানান, আশিক মিয়া ওরফে চাপাতি আশিকের বিভিন্ন অপকর্মের কারণে অল্পদিনের মধ্যে এলাকায় সে ভয়ঙ্কর হয়ে দাঁড়ায়। উঠতি বয়সের কিশোরদের নিয়ে গড়ে তুলে গ্যাং পার্টি। নানাবিধ বিবাধে জড়িয়ে মুহূর্তেই দা লাঠি, রামদা ছাড়াও চাইনিজ চাপাতি তার দলের কিশোরদের হাতে হাতে দেখা যায়। সাধারণ মানুষও তাদের অপরামূলক কর্মকাণ্ডে অতিষ্ঠ। গত ফেব্রুয়ারি মাসে স্থানীয় চেয়ারম্যানের সাথে আবুল বাশার নামের এক ইউপি সদস্যের উপর হামলা চালায় কিশোর গ্যাং। পরে জানা যায় এই গ্যাংয়ের নেতৃত্বে ছিল এই আশিক। থানায় মামলা হলেও সে থাকে ধরাছোঁয়ার বাইরে। অন্যদিকে গত বেশ কয়েকদিন ধরে স্থানীয় উচাখিলা বাজারে প্রকাশ্যে দা, লাঠি ও চাপাতি নিয়ে মহড়া দেয় এই আশিকের দল। এই দৃশ্য অনেকেই মোবাইলে ধারণ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্টও করে। তখনও আলোচনায় আসে আশিক।

এ বিষয়ে জানতে চাইলে ঈশ্বরগঞ্জ থানার ওসি পীরজাদা শেখ মোহাম্মদ মোস্তাছিনুর রহমান বলেন, ইতোমধ্যে আমরা অভিযান চালিয়ে কিশোর গ্যাংয়ের পাঁচ জনকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠিয়েছি। তাদের স্বীকারোক্তিতে আশিকের নাম বেরিয়ে আসে। তাকেও মামলায় অন্তর্ভুক্ত করা হয়েছে। গ্রেফতারের চেষ্টা চলছে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি