Warning: Creating default object from empty value in /home/jatioart/public_html/wp-content/themes/NewsFreash/lib/ReduxCore/inc/class.redux_filesystem.php on line 29
চিকিৎসকরা খালেদার অসুস্থতা নিয়ে শেখানো কথা বলছেন: কাদের – দৈনিক জাতীয় অর্থনীতি
  1. bdweb24@gmail.com : admin :
  2. arthonite@gmail.com : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১২:৩২ অপরাহ্ন
শিরোনামঃ
উপজেলা নির্বাচন মন্ত্রী-সংসদ সদস্যদের সন্তান-স্বজনের ভোট থেকে সরে দাঁড়ানোর নির্দেশ দেশের মানুষকে ডাল-ভাত খাওয়াতেও ব্যর্থ হয়েছিল বিএনপি : প্রধানমন্ত্রী কেউ মানুষের ভাগ্য পরিবর্তনে কোনো পদক্ষেপ নেয়নি: প্রধানমন্ত্রী বিশ্ববিদ্যালয়গুলোয় যুগোপযোগী কারিকুলাম প্রণয়ন করতে হবে : রাষ্ট্রপতি জেলে থাকা নেতাকর্মীর সংখ্যা নিয়ে বিএনপিকে কাদেরের চ্যালেঞ্জ শেখ হাসিনা দেশ পরিচালনায় মসৃণভাবে এগিয়ে যাচ্ছেন : মার্কিন থিঙ্ক-ট্যাঙ্ক বছর ঘুরে আবারও এলো পহেলা বৈশাখ ফিলিস্তিনসহ সকল দরিদ্র জনগোষ্ঠীর পাশে দাঁড়ানোর আহ্বান রাষ্ট্রপতির শোলাকিয়ায় দেশের সবচেয়ে বড় ঈদ জামাত অনুষ্ঠিত যশোরে জমে উঠেছে ঈদের কেনাকাটা, দাম বেশি রাখার অভিযোগ

চিকিৎসকরা খালেদার অসুস্থতা নিয়ে শেখানো কথা বলছেন: কাদের

রিপোর্টার
  • আপডেট : সোমবার, ২৯ নভেম্বর, ২০২১
  • ৩৭৩ বার দেখা হয়েছে

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরআওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

খালেদা জিয়ার অসুস্থতার জন্য বিএনপি দায়ী বলে মন্তব্য করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, খালেদা জিয়ার শারীরিক অবস্থা পর্যবেক্ষণ করা হচ্ছে।

তিনি বলেন, বিএনপিপন্থী চিকিৎসকরা খালেদা জিয়ার অসুস্থতা নিয়ে শেখানো কথা বলছেন। বিদেশ থেকে ডাক্তার এনে চিকিৎসা করানোর কথা বলা হয়েছে বলে জানান তিনি।

সোমবার (২৯ নভেম্বর) সকালে নবাবগঞ্জ পার্কে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের ইউনিট সম্মেলনে এসব কথা বলেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক।

ওবায়দুল কাদের বলেন, খালেদা জিয়া যাকে মারতে চেয়েছিলেন তিনিই মানবতা দেখিয়েছেন। এছাড়া জিয়াউর রহমান না থাকলে বঙ্গবন্ধুকে হত্যার দুঃসাহস পেতো না খুনিরা।

ইউপি নির্বাচন নিয়ে ওবায়দুল কাদের বলেন, ইউনিয়ন পরিষদ নির্বাচনের ভোটার উপস্থিতি সর্বকালের রেকর্ড ছাড়িয়েছে। তিনি বলেন, নিজেরা নিজেদের শত্রু হবেন না। সন্ত্রাস, চাঁদাবাজি, মাদক ব্যবসার অভিযোগ আছে অনেকের বিরুদ্ধে। তারা সরকারের অর্জন ম্লান করে দিচ্ছে।

শিক্ষার্থীদের কথা বিবেচনা করে তাদের হাফ ভাড়ার বিষয়টি বিবেচনা করতে বেসরকারি বাস মালিকদের প্রতি আহ্বান জানিয়েছেন সড়ক পরিবহনমন্ত্রী।

আওয়ামী লীগ আওয়ামী লীগের শত্রু হলে বাইরের শত্রুর প্রয়োজন নেই। তাই কমিটি গঠনের ক্ষেত্রে ত্যাগী নেতাদের মুল্যায়ন করতে হবে। কলহ কোন্দল বন্ধ করতে হবে। ক্ষমতার দাপট দেখাবেন না।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি