Warning: Creating default object from empty value in /home/jatioart/public_html/wp-content/themes/NewsFreash/lib/ReduxCore/inc/class.redux_filesystem.php on line 29
আশুলিয়ায় চোরাই গরুসহ ৫ গরু চোর আটক – দৈনিক জাতীয় অর্থনীতি
  1. bdweb24@gmail.com : admin :
  2. arthonite@gmail.com : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১১:২৬ পূর্বাহ্ন
শিরোনামঃ
উপজেলা নির্বাচন মন্ত্রী-সংসদ সদস্যদের সন্তান-স্বজনের ভোট থেকে সরে দাঁড়ানোর নির্দেশ দেশের মানুষকে ডাল-ভাত খাওয়াতেও ব্যর্থ হয়েছিল বিএনপি : প্রধানমন্ত্রী কেউ মানুষের ভাগ্য পরিবর্তনে কোনো পদক্ষেপ নেয়নি: প্রধানমন্ত্রী বিশ্ববিদ্যালয়গুলোয় যুগোপযোগী কারিকুলাম প্রণয়ন করতে হবে : রাষ্ট্রপতি জেলে থাকা নেতাকর্মীর সংখ্যা নিয়ে বিএনপিকে কাদেরের চ্যালেঞ্জ শেখ হাসিনা দেশ পরিচালনায় মসৃণভাবে এগিয়ে যাচ্ছেন : মার্কিন থিঙ্ক-ট্যাঙ্ক বছর ঘুরে আবারও এলো পহেলা বৈশাখ ফিলিস্তিনসহ সকল দরিদ্র জনগোষ্ঠীর পাশে দাঁড়ানোর আহ্বান রাষ্ট্রপতির শোলাকিয়ায় দেশের সবচেয়ে বড় ঈদ জামাত অনুষ্ঠিত যশোরে জমে উঠেছে ঈদের কেনাকাটা, দাম বেশি রাখার অভিযোগ

আশুলিয়ায় চোরাই গরুসহ ৫ গরু চোর আটক

মুন্সী মেহেদী হাসান 
  • আপডেট : বুধবার, ১৪ জুলাই, ২০২১
  • ৩৯০ বার দেখা হয়েছে
আশুলিয়া, সাভারঃ
শিল্পাঞ্চল আশুলিয়ায় গরু চোর চক্রের পাচ সদস্যকে আটক করেছে থানা পুলিশ। এসময় চুরি যাওয়া দুটি গরু উদ্ধার এবং চুরির কাজে ব্যবহৃত একটি পিকআপ ভ্যান জব্দ করা হয়েছে।
মঙ্গলবার রাতে আশুলিয়া থানার এস আই হারুন আর রশিদ বিষয়টি নিশ্চিত করেছেন। এর আগে সন্ধ্যার দিকে আশুলিয়ার জামগড়া, কাঠগড়া ও ধলপুর এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।
আটককৃতরা হলো- বগুড়ার কাহালু উপজেলার আরোলা এলাকার রমজান আলীর ছেলে  আজম আলী (৩০),  বগুড়া সদর উপজেলার  কাঠনাল পাড়ার আব্দুল কাদেরের ছেলে মকুল শেখ (৪৫), শাজাহানপুর উপজেলার শাহাপাড়া এলাকার মৃত নুর হোসেন মিয়ার ছেলে শাকিল হাসান (২০), নন্দীগ্রাম উপজেলার শহরপুড়ী এলাকার আহাদ আলীর ছেলে আব্দুল মজিদ (৩৮) এবং আশুলিয়ার ধলপুর এলাকার ইমান আলী শেখের ছেলে সমেজ আলী শেখ (৪০)। এরা সকলেই আশুলিয়ার জামগড়া শিমুলতলা এলাকার বিভিন্ন ভাড়া বাসায় থেকে বিভিন্ন অপকর্ম করতো। এদের মধ্যে আব্দুল মজিদ ও আলী আজমের বিরুদ্ধে ১৪ টি চুরিরসহ বিভিন্ন মামলা রয়েছে বলে জানিয়েছে পুলিশ।
পুলিশ জানায়, গত সোমবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে আশুলিয়ার পাবনারটেক এলাকার রোকনের বাড়ি থেকে দুটি গরু চুরি হয়। ওই গরু দুটি কসাইয়ের কাছে বিক্রি করে দেয়। পরে টাকার ভাগাভাগি নিয়ে চোরদের মধ্যে ঝগড়া হয় এবং চোর সদস্যের একজন আশুলিয়া থানায় বিষয়টি জানায়। পরে পুলিশ তার দেয়া তথ্যের ভিত্তিতে আশুলিয়ার জামগড়া, কাঠগড়া ও ধলপুর সিকদারবাগ এলাকায় অভিযান চালিয়ে ওই চোর চক্রের পাঁচ সদস্যকে আটক করে। এসময় তাদের দেয়া তথ্যমতে কসাই সোমেজ শেখের কাছে বিক্রি করা গরু দুটি উদ্ধার এবং চুরির কাজে ব্যবহৃত একটি পিকআপ ভ্যান জব্দ করা হয়। এছাড়া চোরদের দেয়া তথ্য অনুযায়ী গরুর মালিকদের খবর দেয়া হয়েছে। উদ্ধারকৃত গরু মালিকের কাছে বুঝিয়ে দেয়া হবে।
আশুলিয়া থানার অফিসার ইনচার্জ এসএম কামরুজ্জামান জানান, গরু দুটি চুরির ঘটনায় মামলা হয়েছে। এছাড়া তাদের বিরুদ্ধে ইতিপূর্বে একাধিক মামলা রয়েছে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি