Warning: Creating default object from empty value in /home/jatioart/public_html/wp-content/themes/NewsFreash/lib/ReduxCore/inc/class.redux_filesystem.php on line 29
চৌগাছা পরিবার স্বেচ্ছাসেবী সংগঠন’ এর উদ্যোগে ছিন্নমূল মানুষের মাঝে ইফতার বিতরণ – দৈনিক জাতীয় অর্থনীতি
  1. bdweb24@gmail.com : admin :
  2. arthonite@gmail.com : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:২৫ পূর্বাহ্ন
শিরোনামঃ
উপজেলা নির্বাচন মন্ত্রী-সংসদ সদস্যদের সন্তান-স্বজনের ভোট থেকে সরে দাঁড়ানোর নির্দেশ দেশের মানুষকে ডাল-ভাত খাওয়াতেও ব্যর্থ হয়েছিল বিএনপি : প্রধানমন্ত্রী কেউ মানুষের ভাগ্য পরিবর্তনে কোনো পদক্ষেপ নেয়নি: প্রধানমন্ত্রী বিশ্ববিদ্যালয়গুলোয় যুগোপযোগী কারিকুলাম প্রণয়ন করতে হবে : রাষ্ট্রপতি জেলে থাকা নেতাকর্মীর সংখ্যা নিয়ে বিএনপিকে কাদেরের চ্যালেঞ্জ শেখ হাসিনা দেশ পরিচালনায় মসৃণভাবে এগিয়ে যাচ্ছেন : মার্কিন থিঙ্ক-ট্যাঙ্ক বছর ঘুরে আবারও এলো পহেলা বৈশাখ ফিলিস্তিনসহ সকল দরিদ্র জনগোষ্ঠীর পাশে দাঁড়ানোর আহ্বান রাষ্ট্রপতির শোলাকিয়ায় দেশের সবচেয়ে বড় ঈদ জামাত অনুষ্ঠিত যশোরে জমে উঠেছে ঈদের কেনাকাটা, দাম বেশি রাখার অভিযোগ

চৌগাছা পরিবার স্বেচ্ছাসেবী সংগঠন’ এর উদ্যোগে ছিন্নমূল মানুষের মাঝে ইফতার বিতরণ

রিপোর্টার
  • আপডেট : বৃহস্পতিবার, ২১ এপ্রিল, ২০২২
  • ৪৪১ বার দেখা হয়েছে

বিশেষ প্রতিনিধি : শোরের চৌগাছায় ‘চৌগাছা পরিবার স্বেচ্ছাসেবী সংগঠন’ এর উদ্যোগে ৭০০ ছিন্নমূল মানুষের মাঝে ইফতার বিতরণ করা হয়েছে।  মঙ্গলবার (১৯ এপ্রিল) বেলা ২ টা থেকে সংগঠনের সদস্যরা ইফতারি প্রস্তুত শুরু করে এবং বিকাল ৫টার পর থেকে চৌগাছা ভাস্কর্যের মোড়ে তারা ইফতার বিতরণ করে ছিন্নমূল মানুষের মাঝে।

সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি সিঙ্গাপুর প্রবাসী জনাব মোঃ বখতিয়ার হোসেনের দিকনির্দেশনায় ও সাধারণ সম্পাদক মোঃ ফয়সাল আহম্মেদের নেতৃত্বে উপস্থিত ছিলেন সংগঠনের সহ-সভাপতি শাহীন কবির, শহিদুল ইসলাম, দপ্তর সম্পাদক আলামিন হুসাইন, অর্থ সম্পাদক গোলাম রাব্বি, জিয়াউর রহমান, নুর-আলম সিদ্দিকী, বিলটু হোসেন, আনিচুর, জাহিদুল ইসলাম, মমিনুর রহমান, সোহেল রানা, ইমরান হোসেন, সুজন ইসলাম সহ এসময় সংগঠনের সকল সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।


“বিপন্ন মানবতায় প্রবাসীর জয়” এই স্লোগান’কে ধারণ করে মানবতার কল্যাণে কাজ করে যাচ্ছেন একটি অরাজনৈতিক ও সেবামূলক সংগঠন। যশোর জেলার চৌগাছা উপজেলার অন্যতম স্বেচ্ছাসেবী সংগঠন ‘চৌগাছা পরিবার স্বেচ্ছাসেবী সংগঠন’। “আসুন মানবতার হাত বাড়াই, অসহায় মানুষের পাশে দাঁড়াই”। এই আহবানে ৩ জানুয়ারি ২০২১ সাল থেকে শুরু হয় এই সেচ্ছাসেবী সংগঠনের পথচলা। “ধনী-গরিব, মুসলিম-অমুসলিম নির্বিশেষে; রক্তের প্রয়োজনে আমরা আছি আপনাদের পাশে”। এই প্রতিশ্রুতি নিয়ে রক্তদান কর্মসূচীর মাধ্যমে মানবতার সেবায় একধাপ এগিয়ে চলেছে সংগঠনটি।

শুরু থেকেই অসহায় মানুষের পাশে দাঁড়ানো, নগদ অর্থ দিয়ে সাহায্য করা, হুইল চেয়ার কিনে দেয়া, দুর্ঘটনায় আহতদের আর্থিক সাহায্য, মাদ্রাসায় আর্থিক সাহায্য ও ছাত্রদের কোরআন শরীফ প্রদান, শীতার্তদের মাঝে কম্বল বিতরণ, মাহে রমজানে ইফতারি বিতরণ, করোনা কালীন মাস্ক বিতরণ। এমন অনেক সেবামূলক কাজ করে আসছেন এই সংগঠনটি। তারা জানান আমরা সবসময়ই মানবতার কল্যাণে কাজ করে যাবো, ইনশাআল্লাহ্‌।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি