Warning: Creating default object from empty value in /home/jatioart/public_html/wp-content/themes/NewsFreash/lib/ReduxCore/inc/class.redux_filesystem.php on line 29
চ্যাম্পিয়ন্স লিগ ম্যানসিটিই জিতবে, বলছেন এমবাপ্পে – দৈনিক জাতীয় অর্থনীতি
  1. bdweb24@gmail.com : admin :
  2. arthonite@gmail.com : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৮:১২ অপরাহ্ন

চ্যাম্পিয়ন্স লিগ ম্যানসিটিই জিতবে, বলছেন এমবাপ্পে

রিপোর্টার
  • আপডেট : মঙ্গলবার, ৬ জুন, ২০২৩
  • ৭৪ বার দেখা হয়েছে

ইউরোপিয়ান ক্লাব ফুটবলে এবার দুরন্ত গতিতে ছুটে চলেছে ম্যানচেস্টার সিটি। প্রিমিয়ার লিগ শিরোপা নিশ্চিত করেছে অনেক আগেই, সে দৌড়ে টেক্কা দিয়েছে এ মৌসুমে নব উদ্যমে ছুটে চলা আর্সেনালকে। আবার কদিন আগেই এফএ কাপ ফাইনালে নগর প্রতিদ্বন্দ্বী ম্যানচেস্টার ইউনাইটেডকে হারিয়ে জিতে নিয়েছে শিরোপা। ঘরোয়া ডাবল পূরণ করা সিটি আছে ট্রেবল জয়ের দ্বারপ্রান্তে। আর্লিং হলান্ড, ইকায় গুন্দোয়ান, কেভিন ডি ব্রুইনাদের সেরা পারফরম্যান্সের কল্যাণেই এ মৌসুমে সিটির এমন অগ্রযাত্রা। ১০জুন ইন্টার মিলানের বিপক্ষে চ্যাম্পিয়নস লিগ ফাইনালে যে পেপ গার্দিওলা শিষ্যরাই জয়ী হবে এমন বাজিই রাখছে ফুটবল ভক্তরা। সম্প্রতি ফরাসি তারকা ফুটবলার কিলিয়ান এমবাপ্পেও সিটির জয়ের ব্যাপারেই আশাবাদ ব্যক্ত করেছেন।
নিজের ব্যক্তিগত পারফরম্যান্সে এ মৌসুমেও উজ্জ্বল কিলিয়ান এমবাপ্পে। লি ওয়ানে চ্যাম্পিয়ন হয়েছে তার ক্লাব পিএসজি, নিজে হয়েছেন টানা পঞ্চমবারের মত টুর্নামেন্টের সর্বোচ্চ গোলদাতা। কিন্তু আক্ষেপ তো রয়েই যায়, কেননা এবারও চ্যাম্পিয়ন্স লিগ জয়ের স্বপ্ন পূরণ হয়নি তার ও তার ক্লাবের। তবে নিজের পারফরম্যান্সের কল্যাণেই হয়তো সে হতাশা কাটিয়ে উঠেছেন ফরাসি তারকা। সম্প্রতি ফ্রান্স ছেড়ে ক্লাব সতীর্থ ব্রাজিলিয়ান তারকা নেইমার জুনিয়রের সাথে ঘুরতে বের হয়েছেন স্পেনের বার্সেলোনায়।

বার্সেলোনায় চলছে ফর্মুলা ওয়ান এর স্প্যানিশ গ্রাঁ প্রিঁ প্রতিযোগিতা। ফুটবলের মাঠে নিজের গতির কারণে সমধিক পরিচিত এ তারকা এবার ফেরারির অতিথি হিসেবে উপস্থিত হয়েছেন সেখানে, কথা বলেছেন চ্যাম্পিয়ন্স লিগ ফাইনাল নিয়েও, সিটি ফাইনালে জিতবে বলেও মত প্রকাশ করেছেন তিনি।
স্কাই স্পোর্টসকে দেয়া এক সাক্ষাৎকারে এমবাপ্পে বলেছেন, ‘এটা দারুণ এক ম্যাচ হবে। ফাইনালটা দেখব। আমার মনে হয়, ম্যানচেস্টার সিটিই জিতবে।’
এদিকে ইউরোপ শ্রেষ্ঠত্বের লড়াইয়ে এবার শেষ ষোলো থেকেই বাদ পরেছে পিএসজি। দুই লেগ মিলিয়ে বায়ার্ন মিউনিখের কাছে হেরেছে ৩-০ গোলে। এদিকে ফরাসি ক্লাবটি থেকে এ মৌসুম শেষেই বিদায় নিয়েছেন লিওনেল মেসি ও সার্জিও রামোস। গুঞ্জন আছে ক্লাব ছাড়তে পারেন নেইমারও। নতুন করে দল গুছিয়ে আবারো চ্যাম্পিয়ন্স লিগ শিরোপা জয়ের লক্ষ্যে নামতে চায় ফরাসি জায়ান্টরা। আর এ লক্ষ্যের মূলে আছেন কিলিয়ান এমবাপ্পেই।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি