Warning: Creating default object from empty value in /home/jatioart/public_html/wp-content/themes/NewsFreash/lib/ReduxCore/inc/class.redux_filesystem.php on line 29
জনবিচ্ছিন্ন বলেই স্থানীয় সরকার নির্বাচন বর্জন করেছে বিএনপি – দৈনিক জাতীয় অর্থনীতি
  1. bdweb24@gmail.com : admin :
  2. arthonite@gmail.com : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১১:০৩ অপরাহ্ন
শিরোনামঃ
উপজেলা নির্বাচন মন্ত্রী-সংসদ সদস্যদের সন্তান-স্বজনের ভোট থেকে সরে দাঁড়ানোর নির্দেশ দেশের মানুষকে ডাল-ভাত খাওয়াতেও ব্যর্থ হয়েছিল বিএনপি : প্রধানমন্ত্রী কেউ মানুষের ভাগ্য পরিবর্তনে কোনো পদক্ষেপ নেয়নি: প্রধানমন্ত্রী বিশ্ববিদ্যালয়গুলোয় যুগোপযোগী কারিকুলাম প্রণয়ন করতে হবে : রাষ্ট্রপতি জেলে থাকা নেতাকর্মীর সংখ্যা নিয়ে বিএনপিকে কাদেরের চ্যালেঞ্জ শেখ হাসিনা দেশ পরিচালনায় মসৃণভাবে এগিয়ে যাচ্ছেন : মার্কিন থিঙ্ক-ট্যাঙ্ক বছর ঘুরে আবারও এলো পহেলা বৈশাখ ফিলিস্তিনসহ সকল দরিদ্র জনগোষ্ঠীর পাশে দাঁড়ানোর আহ্বান রাষ্ট্রপতির শোলাকিয়ায় দেশের সবচেয়ে বড় ঈদ জামাত অনুষ্ঠিত যশোরে জমে উঠেছে ঈদের কেনাকাটা, দাম বেশি রাখার অভিযোগ

জনবিচ্ছিন্ন বলেই স্থানীয় সরকার নির্বাচন বর্জন করেছে বিএনপি

রিপোর্টার
  • আপডেট : বুধবার, ১৩ অক্টোবর, ২০২১
  • ১৯১ বার দেখা হয়েছে

জনবিচ্ছিন্ন হয়েছে বলেই স্থানীয় সরকার নির্বাচনে বিএনপি ভোট বর্জন করেছে বলে মন্তব্য করেছেন তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ।

বুধবার দুপুরে অফিসার্স ক্লাবে দৈনিক বিজনেস বাংলাদেশ পত্রিকার পঞ্চম বর্ষপূর্তি উদযাপন অনুষ্ঠান শেষে এমন মন্তব্য করেন তিনি।

ক্ষমতায় থাকাকালীন বিএনপি ত্রাসের নির্বাচন করেছে মন্তব্য করে তথ্যমন্ত্রী বলেন, বিএনপি যখন ক্ষমতায় ছিল তখন যেভাবে ভোট করতো ১০ হোন্ডা, ২০টা গুণ্ডা ভোট ঠান্ডা, এটা কি ভোটের পরিবেশ? মির্জা ফখরুল ইসলাম আলমগীরের কাছে এটাই আমার প্রশ্ন। অথবা তার কাছে ভোটের পরিবেশ বলতে বুঝায় বিএনপি জয়লাভ করবে সে নিশ্চয়তা আগে থেকে বিধান করতে হবে। বাংলাদেশে ভোটের অবাধ, সুষ্ঠু পরিবেশ আছে বিধায় সুষ্ঠু ভোট হচ্ছে। সুষ্ঠু ভোট হয়েছে বিধায় অনেক জায়গায় বিএনপি জয়লাভ করেছে। তারা জনবিচ্ছিন্ন হয়েছে বিধায় স্থানীয় সরকার নির্বাচনেও অংশগ্রহণ করতে পারেনি। যে নির্বাচনে বিএনপি জয়লাভ করবে তাকেই সুষ্ঠু ভোট বুঝায় তারা।

গণমাধ্যমের দায়িত্বশীলতা প্রয়োজন উল্লেখ করে ড. হাছান মাহমুদ বলেন, গণমাধ্যমের বিকাশ ছাড়া রাষ্ট্রের বিকাশ সম্ভব নয়, একারণে গণমাধ্যমের বিকাশের জন্য কাজ করছেন প্রধানমন্ত্রী। সমাজে অনাচার হলে, কেউ দুর্নীতি করলে গণমাধ্যম তার সমালোচনা করবে জানিয়ে তথ্যমন্ত্রী বলেন, পাশাপাশি দেশের অর্জনের সংবাদগুলো প্রচার করে বিশ্বকে জানাতে হবে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি