1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৪:৩৬ অপরাহ্ন
শিরোনামঃ
কাতার-বাংলাদেশ ১০ চুক্তি-সমঝোতা সই ২৩ নাবিকসহ আমিরাতের আল-হামরিয়া বন্দরে ভিড়ল এমভি আবদুল্লাহ তাপপ্রবাহে বিচারকাজ অনলাইনে করতে প্রধান বিচারপতিকে বারের চিঠি প্রধানমন্ত্রীর সঙ্গে বৈঠকে কাতারের আমির বেনজীর আহমেদের দুর্নীতির অনুসন্ধান চেয়ে হাইকোর্টে রিট প্রধানমন্ত্রী থাইল্যান্ড সফরে যাচ্ছেন বুধবার, সই হচ্ছে ছয় চুক্তি-সমঝোতা প্রবাসীদের তিন ব্যাংকের একটিতে তারল্যসংকটে, আরেকটি চেয়ারম্যানই সর্বেসর্বা ,অন্যটি এমডি–শূন্য দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী ১৯ দিনে রেমিট্যান্স এসেছে ১২৮ কোটি মার্কিন ডলার দুবাই পৌঁছেছে এমভি আবদুল্লাহ

‘জাতীয় ও আন্তর্জাতিক চক্রান্তের বিরুদ্ধে বিএনপিকে লড়াই করতে হচ্ছে’ : ফখরুল

অনলাইন ডেস্ক
  • আপডেট : শনিবার, ৬ মার্চ, ২০২১
  • ২৪০ বার দেখা হয়েছে

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, ভয়ংকর একটি শক্তি সরকারের পেছনে থেকে প্রতিবাদী কণ্ঠগুলোকে ভয়াবহ নির্যাতন করছে। শুধু সরকারের সমালোচনা করায় কত মানুষকে ধরে নিয়ে গেছে, তার হিসাব নেই।
শনিবার (৬ মার্চ) ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে (ডিআরইউ) বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের ১৫তম কারাবন্দি দিবস উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় তিনি এ কথা বলেন।
তারেক রহমানের বিরুদ্ধে ২১ আগস্ট গ্রেনেড হামলার মামলা নিয়ে ফখরুল বলেন, ২১ আগস্টের গ্রেনেড হামলা মামলায় তারেক রহমানের নাম কোথায় ছিল না। আরেকজন কর্মকর্তা হায়ার করে চার্জশিটে তার নাম দেয়া হয়। তিনি বলেন, ‘জাতীয় ও আন্তর্জাতিক চক্রান্তের বিরুদ্ধে বিএনপিকে লড়াই করতে হচ্ছে।’ ভয়াবহ ফ্যাসিস্ট সরকারের বিরুদ্ধে লড়াই করতে হচ্ছে এবং সাত শতাধিক নেতাকে গুম করা হয়েছে ৩৫ লাখ মামলা মোকাবিলা করতে হচ্ছে বলে ফখরুল ইসলাম এ মন্তব্য করেন।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি