Warning: Creating default object from empty value in /home/jatioart/public_html/wp-content/themes/NewsFreash/lib/ReduxCore/inc/class.redux_filesystem.php on line 29
জাতীয় অর্থনীতি পত্রিকার প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করলেন নিখোঁজ শিক্ষার্থীর অভিভাবক – দৈনিক জাতীয় অর্থনীতি
  1. bdweb24@gmail.com : admin :
  2. arthonite@gmail.com : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৫:৩২ অপরাহ্ন

জাতীয় অর্থনীতি পত্রিকার প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করলেন নিখোঁজ শিক্ষার্থীর অভিভাবক

লাবলু মিয়া
  • আপডেট : বৃহস্পতিবার, ১৮ ফেব্রুয়ারী, ২০২১
  • ৪২০ বার দেখা হয়েছে

সাদুল্লাপুর (গাইবান্ধা) প্রতিনিধি : জাতীয় অর্থনীতি পত্রিকার প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করলেন নিখোঁজ শিক্ষার্থীর অভিভাবক ও সংশ্লিষ্ট সকলে।ধাপেরহাটের সেই তিন নিখোঁজ মাদরাসা ছাত্রর খোঁজ মিললো ঢাকা ও রাজশাহীতে।

গাইবান্ধার সাদুল্লাপুর উপজেলার ধাপেরহাট ইউনিয়নের পীরেরহাটে অবস্থিত মরহুম আমজাদ হোসেন নূরানী হাফিজিয়া মাদরাসা ও এতিমখানার তিনজন শিক্ষার্থী গত ১৪/০২ / ২১ ইং তারিখে নিখোঁজ হয়। নিখোঁজ হওয়া শিক্ষার্থীরা ধাপেরহাট তিলকপাড়া গ্রামের রশিদুল ইসলামের পুত্র রবিউল ইসলাম (১২) একই গ্রামের রেজাউল করিমের পুত্র শিপন মিয়া (১১) ও পাশ্ববর্তী পলাশবাড়ী উপজেলার আছমতপুর গ্রামের শহিদুল ইসলামের পুত্র শরিফ বাবু (৯)। ঐ মাদরাসার দায়িত্বরত শিক্ষক হাফেজ মো: মেহেদী হাসান ধাপেরহাট পুলিশ তদন্ত কেন্দ্রে ১৪/৪/২১ তারিখে ৩৪৬ নং এ একটি সাধারন ডায়েরী করেন। ঢাকা হতে প্রকাশিত জাতীয় অর্থনীতি পত্রিকা, সামাজিকযোগাযোগ মাধ্যম সহ স্হানীয় কয়েকটি প্রত্রিকায় সংবাদ হলে পরবর্তীতে পুলিশের সার্বিক তৎপরতা, সবার সহযোগিতা এবং খোজাখুজির এক পর্যায়ে জানায় যায় দুই জন আছে ঢাকার আশুলিয়ার নিশ্চিন্তপুরে এবং একজন রাজশাহীতে। নিখোঁজের ছাত্রর অভিভাবক গন অদ্য রাত্রীতে তাদেরকে উভয় স্থান থেকে নিজ বাড়িতে নিয়ে আসেন।
নিখোঁজ ছেলেদের সাথে কথা বলে জানা যায়,,তারা কৌতুহল বশতঃ বেড়ানোর উদ্দেশ্যে মাদ্রাসার কাউকে কিছু না বলে চলে যায়।
অভিভাবক মিডিয়া পুলিশ এবং সংশ্লিষ্ট সকলের কাছে কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি