Warning: Creating default object from empty value in /home/jatioart/public_html/wp-content/themes/NewsFreash/lib/ReduxCore/inc/class.redux_filesystem.php on line 29
জাতীয় নির্বাচনে অংশ না নিলে অস্তিত্ব সংকটে পড়বে বিএনপি: ওবায়দুল কাদের – দৈনিক জাতীয় অর্থনীতি
  1. bdweb24@gmail.com : admin :
  2. arthonite@gmail.com : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৭:৫০ অপরাহ্ন

জাতীয় নির্বাচনে অংশ না নিলে অস্তিত্ব সংকটে পড়বে বিএনপি: ওবায়দুল কাদের

রিপোর্টার
  • আপডেট : রবিবার, ৮ মে, ২০২২
  • ১৭১ বার দেখা হয়েছে

সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের দুপুরে সচিবালয়ে নিজ দপ্তরে একথা বলেন । বিএনপিসহ সব নিবন্ধিত দলের অংশগ্রহণে একটি সুষ্ঠু নির্বাচন হবে বলে আশা প্রকাশ করেন তিনি। আগামী নির্বাচনে সারাদেশে ইভিএমে ভোট হবে।

অনির্বাচিত সরকারকে ক্ষমতা ছাড়ার বিষয়ে মির্জা ফখরুলের বক্তব্য প্রসঙ্গে ওবায়দুল কাদের বলেন, এ কথা পুরনো কথা, নতুন কিছু নয়। পুরনো কথা নতুন করে বলেছেন, কয়েকবার বলেছেন। শেষ পর্যন্ত নির্বাচনে বিএনপি আসবে। তাদের অস্তিত্বের জন্যই তাদের আসতে হবে। আমরাও একটি শক্তিশালী বিরোধী দল সংসদে স্বাগত জানাই। বিরোধী দলের স্ট্যান্ড থাকুক।

তিনি আরও বলেন, নির্বাচিত অনির্বাচিত বলে লাভ নেই, তাদের লোকও সংসদে আছে। সংসদে বিএনপি সদস্যদের পাঠিয়েছে, তারা কি অনির্বাচিত। তাদের কথা বলার এতো সুযোগ স্পিকার দেন, প্রধানমন্ত্রীও চান তারা আসুক। আমরা গৃরুত্ব দিচ্ছি। ফখরুল সাহেব নিজেই গুরুত্বহীন হয়েছেন, তিনি সংসদে থাকলে জোরালোভাবে সংসদে বলতে পারতেন।

ওবায়দুল কাদের বলেন, প্রধানমন্ত্রী বলেছেন, আওয়ামী লীগের সম্মেলন হবে নিয়মিত। তিন বছর শেষ হওয়ার আগেই সম্মেলন করেছি। এবারও ডিসেম্বরে সময় শেষ হবে, সেই বিজয়ের মাসেই সম্মেলন করতে চাই।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি