Warning: Creating default object from empty value in /home/jatioart/public_html/wp-content/themes/NewsFreash/lib/ReduxCore/inc/class.redux_filesystem.php on line 29
জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনার্স চতুর্থ বর্ষের মৌখিক পরীক্ষা হবে অনলাইনে – দৈনিক জাতীয় অর্থনীতি
  1. bdweb24@gmail.com : admin :
  2. arthonite@gmail.com : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৩:০০ অপরাহ্ন

জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনার্স চতুর্থ বর্ষের মৌখিক পরীক্ষা হবে অনলাইনে

শিক্ষা ডেস্ক
  • আপডেট : শনিবার, ২৪ এপ্রিল, ২০২১
  • ৩০১ বার দেখা হয়েছে

মহামারীর মধ্যে শিক্ষার্থীদের ভোগান্তি কমাতে জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১৯ সালের অনার্স চতুর্থ বর্ষের মৌখিক (ভাইভা) পরীক্ষা অনলাইনে নেওয়ার সিদ্ধান্ত হয়েছে।

শনিবার বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক মশিউর রহমানের সভাপতিত্বে কলেজ অধ্যক্ষদের সঙ্গে ভার্চুয়াল মতবিনিময় সভায় এই সিদ্ধান্ত নেওয়া হয়, খবর বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমের।

এই পরীক্ষার তারিখসহ বিস্তারিত তথ্য শিগগিরই ওয়েবসাইটে দেওয়া হবে বলে বিশ্ববিদ্যালয়ের এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, মতবিনিময় সভায় জাতীয় বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বর্ষের শিক্ষার্থীদের পরীক্ষা ও অন্যান্য বর্ষের শিক্ষার্থীদের পরবর্তী বর্ষে উন্নতি হওয়ার বিষয়েও আলোচনা হয়।

সভায় উপাচার্য মশিউর রহমান বলেন, “শিক্ষার্থীদের শিক্ষা জীবন যাতে সংকটাপন্ন না হয় এবং একই বর্ষে যাতে দীর্ঘদিন আটকে থাকতে না হয়, সে বিষয়ে জাতীয় বিশ্ববিদ্যালয় গভীরভাবে চিন্তাভাবনা করছে। পর্যায়ক্রমে আরও সিদ্ধান্ত জানানো হবে।”

করোনাভাইরাস সংক্রমণের কারণে গত বছরের ১৭ মার্চ থেকে দেশের সব শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ রয়েছে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি