Warning: Creating default object from empty value in /home/jatioart/public_html/wp-content/themes/NewsFreash/lib/ReduxCore/inc/class.redux_filesystem.php on line 29
জিম্বাবুয়ে সফরে ভোরে দেশ ছেড়েছেন তামিম-মুশফিকরা – দৈনিক জাতীয় অর্থনীতি
  1. bdweb24@gmail.com : admin :
  2. arthonite@gmail.com : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১২:৪৫ অপরাহ্ন
শিরোনামঃ
উপজেলা নির্বাচন মন্ত্রী-সংসদ সদস্যদের সন্তান-স্বজনের ভোট থেকে সরে দাঁড়ানোর নির্দেশ দেশের মানুষকে ডাল-ভাত খাওয়াতেও ব্যর্থ হয়েছিল বিএনপি : প্রধানমন্ত্রী কেউ মানুষের ভাগ্য পরিবর্তনে কোনো পদক্ষেপ নেয়নি: প্রধানমন্ত্রী বিশ্ববিদ্যালয়গুলোয় যুগোপযোগী কারিকুলাম প্রণয়ন করতে হবে : রাষ্ট্রপতি জেলে থাকা নেতাকর্মীর সংখ্যা নিয়ে বিএনপিকে কাদেরের চ্যালেঞ্জ শেখ হাসিনা দেশ পরিচালনায় মসৃণভাবে এগিয়ে যাচ্ছেন : মার্কিন থিঙ্ক-ট্যাঙ্ক বছর ঘুরে আবারও এলো পহেলা বৈশাখ ফিলিস্তিনসহ সকল দরিদ্র জনগোষ্ঠীর পাশে দাঁড়ানোর আহ্বান রাষ্ট্রপতির শোলাকিয়ায় দেশের সবচেয়ে বড় ঈদ জামাত অনুষ্ঠিত যশোরে জমে উঠেছে ঈদের কেনাকাটা, দাম বেশি রাখার অভিযোগ

জিম্বাবুয়ে সফরে ভোরে দেশ ছেড়েছেন তামিম-মুশফিকরা

স্পোর্টস ডেস্ক
  • আপডেট : মঙ্গলবার, ২৯ জুন, ২০২১
  • ৩৮১ বার দেখা হয়েছে

এক টেস্ট ও তিনটি করে ওয়ানডে-টি টোয়েন্টি খেলতে জিম্বাবুয়ে সফরে গেল বাংলাদেশ ক্রিকেট দল। আট বছর পর দেশটিতে পূর্ণাঙ্গ সফরে যাচ্ছে টাইগাররা। এ উদ্দেশে আজ মঙ্গলবার ভোরে দেশ ছেড়েছেন ক্রিকেটাররা।

করোনার সঙ্গে মানিয়ে নিয়ে এখন আন্তর্জাতিক ক্রিকেটে চলছে বেশ ব্যস্ত সূচি। ঠাসবুনটের এ সূচিতে এখন দম ফেলার ফুরসত নেই ক্রিকেটারদের। এমন এক বাস্তবতায় দাঁড়িয়েই এবার বাংলাদেশ ক্রিকেট দলের সামনে মিশন জিম্বাবুয়ে। ঢাকা প্রিমিয়ার লিগ হয়েছে দিন দুয়েক হয়। এরই মধ্যে তামিম ইকবালদের কর্তব্যের ডাক পড়েছে জিম্বাবুয়েতে। সময়ের হিসাবে ৮ বছর পর জিম্বাবুয়ে সফরে যাচ্ছে বাংলাদেশ ক্রিকেট দল।

টাইগাররা দেশটিতে যাচ্ছে মোট তিনটি ধাপে। টেস্ট দল গেল প্রথম দফায়। অধিনায়ক মুমিনুল হকের নেতৃত্বে এই দল ঢাকা ছেড়েছে মঙ্গলবার ভোর রাত ৪টায়। ১৮ সদস্যের টেস্ট দলের সঙ্গে অবশ্য ছিলেন না সাকিব আল হাসান। তিনি দলের সঙ্গে যোগ দেবেন সরাসরি যুক্তরাষ্ট্র থেকে।

বিশ্বসেরা এই অলরাউন্ডারের মতো ছুটিতে থাকা আরও অনেক কোচিং স্টাফ। তারাও দলের সঙ্গে যোগ দেবেন তাদের দেশ থেকেই। সদ্য স্পিন বোলিং পরামর্শক হিসেবে নিয়োগ পাওয়া রঙ্গনা হেরাথ দলের সঙ্গে যুক্ত হবেন কাতারের দোহায় ট্রানজিটে।

দেশ ছাড়ার আগে নিজ নিজ ফেসবুকে দলের হয়ে আশির্বাদ চেয়ে নিয়েছেন ওয়ানডে অধিনায়ক তামিম ইকবাল ও মুশফিকুর রহিম। তামিম তার ফেসবুকে ধারাভাষ্যকার আতহার আলি খান ও তাসকিন আহমেদের সঙ্গে ছবি দিয়ে লিখেছেন, ‘ঢাকা এয়ারপোর্ট থেকে। একটু পরই জিম্বাবুয়ের উদ্দেশে দেশ ছাড়ছি। আমাদেরকে আপনাদের দোয়ায় স্মরণ করবেন।’ একই আবেদন ঝরে পড়েছে মুশফিকুর রহিমের লেখাতেও।

করোনাকালে প্রত্যেক সফরের অবিচ্ছেদ্য অংশই হয়ে গেছে কোয়ারেন্টাইন। তবে তামিমদের স্বস্তির খবর, হারারেতে বাংলাদেশ দলকে মাত্র এক দিন থাকতে হবে কোয়ারেন্টাইনে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি