1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০১:৫৩ পূর্বাহ্ন

ঝাড়খণ্ড চলচ্চিত্র উৎসবে সেরা সিনেমা ‘জলঘড়ি’

রিপোর্টার
  • আপডেট : মঙ্গলবার, ১৩ অক্টোবর, ২০২০
  • ৭৯৪ বার দেখা হয়েছে
ঝাড়খণ্ড চলচ্চিত্র উৎসবে সেরা সিনেমা ‘জলঘড়ি’
‘জলঘড়ি’ সিনেমার একটি দৃশ্য

বিনোদন ডেস্ক :
ভারতের ঝাড়খণ্ড চলচ্চিত্র উৎসবে অ্যাকশন থ্রিলার ক্যাটাগরিতে সেরা হয়েছে আসাদ জামানের স্বাধীন চলচ্চিত্র ‘জলঘড়ি- স্টোরি নেভার ডাই’। বিশ্বের ৪০টি দেশের হাজারের বেশি সিনেমা বিভিন্ন ক্যাটাগরিতে এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করে।

রোববার (১১ অক্টোবর) রাত ৯ টায় অনলাইন অ্যাওয়ার্ড উৎসবের মধ্য দিয়ে সমস্ত বিজয়ীদের নাম ঘোষণা করা হয়। বিশ্বব্যাপী করোনার প্রাদুর্ভাবে অনলাইনে এই আয়োজন করতে বাধ্য হয় ঝাড়খণ্ড ফিল্ম ফেস্টিভ্যাল কর্তপক্ষ।

এর আগে ‘জলঘড়ি’ ইতালির ফিওরেন্সা সেররা ফিল্ম ফেস্টিভ্যাল, যুক্তরাষ্ট্রের মন্টেগোমারি ফিল্ম ফেস্টিভ্যাল, ইংল্যান্ডের লিফট অফ, নিউয়র্কের বি বপ কন্টেন্ট উৎসব এবং ঢাকা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে অফিসিয়াল সিলেকশন হয়।

আসাদ জামানের কাহিনী-চিত্রনাট্য-সংলাপ ও পরিচালনায় ‘জলঘড়ি’ সিনেমায় বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন- দীপান্বিতা মার্টিন, হাসনাত রিপন, সাজাহান সৌরভ, ইভান সাইর, জয়িতা মহলানবিশ, রিমন সরকার, সেলিম আহমেদ, হুমায়ুন সম্রাট, ইকতারুল ইসলাম, সোয়েব মনির, নূর ইসলাম, স্বপন আহমেদ, নুসরাত জাহান খান নিপা, রুশো শেখ সহ আরও অনেকে।

সিনেমাটির চিত্রগ্রহণ করেছেন বিদ্রোহী দীপন, সম্পাদনা ও রঙ বিন্যাসে ষাইফ রাসেল, আবহ সংগীতে রাজেশ সাহা, সংগীত পরিচালনা করেছেন অর্পণ, সর্বনাম, প্রিন্স,অভ্রদীপ্ত। কোয়ান্টাইজ মিউজিক এন্টারটেইনমেন্ট, বৃক্ষ ফিল্মস, মাইন্ড টিউনের ব্যানারে সিনেমাটি যৌথভাবে নির্মিত হয়েছে।

আগামী ২৪ ডিসেম্বর বৃক্ষ ফিল্মসের ইউটিউব চ্যানেলে মুক্তি পাচ্ছে আসাদ জামানের স্বাধীন চলচ্চিত্র ‘জলঘড়ি’।

 

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি