1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৯:২৮ পূর্বাহ্ন
শিরোনামঃ
কাতার-বাংলাদেশ ১০ চুক্তি-সমঝোতা সই ২৩ নাবিকসহ আমিরাতের আল-হামরিয়া বন্দরে ভিড়ল এমভি আবদুল্লাহ তাপপ্রবাহে বিচারকাজ অনলাইনে করতে প্রধান বিচারপতিকে বারের চিঠি প্রধানমন্ত্রীর সঙ্গে বৈঠকে কাতারের আমির বেনজীর আহমেদের দুর্নীতির অনুসন্ধান চেয়ে হাইকোর্টে রিট প্রধানমন্ত্রী থাইল্যান্ড সফরে যাচ্ছেন বুধবার, সই হচ্ছে ছয় চুক্তি-সমঝোতা প্রবাসীদের তিন ব্যাংকের একটিতে তারল্যসংকটে, আরেকটি চেয়ারম্যানই সর্বেসর্বা ,অন্যটি এমডি–শূন্য দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী ১৯ দিনে রেমিট্যান্স এসেছে ১২৮ কোটি মার্কিন ডলার দুবাই পৌঁছেছে এমভি আবদুল্লাহ

ঝিনাইগাতীর দুধনই বাজারে সরকারি জমি দখল করে অবৈধ স্থাপনা নির্মাণ 

আরএম সেলিম শাহী
  • আপডেট : শুক্রবার, ২৩ এপ্রিল, ২০২১
  • ৪১০ বার দেখা হয়েছে
শেরপুরঃ শেরপুরের ঝিনাইগাতী উপজেলার কাংশা ইউনিয়নের গুরুচরন দুধনই বাজারের সরকারি জমি দখল করে অবৈধভাবে স্থাপনা নির্মানের অভিযোগ উঠেছে।
জানা গেছে, স্থানীয় চাঁন মিয়া  নামে এক প্রভাবশালী ব্যক্তি বাজারের সরকারি জমি দখল করে অবৈধভাবে স্থাপনা নির্মান কাজ শুরু করেন।   স্থানীয় বাসিন্দারা জানান, চাঁন মিয়া সরকারি নিয়মনীতি উপেক্ষা করে গায়ের জুরে সরকারি জমিতে পাকাঘর নির্মাণ করে আসছেন।  এ নিয়ে এলাকার সচেতন মহলের মধ্যে ব্যাপক প্রতিক্রিয়ার সৃষ্টি হয়েছে। এ ব্যাপারে চাঁন মিয়ার সাথে কথা হলে তিনি বলেন, প্রশাসনের অনুমতি না নিয়েই ঘর নির্মাণ করা শুরু করেছি। দম্ভোক্তির সুরে তিনি সাংবাদিকদের আরো বলেন, এ বাজারে অনেকেই অবৈধ ভাবে ঘর নির্মাণ করেছেন। আমার ঘর ভাঙতে হলে, বাজারের সকল  অবৈধ ঘর ভাঙতে হবে। তারপর আমার ঘর ভাঙ্গতে পারবে। এমন দম্ভোক্তি করেই  চাঁন মিয়া সরকারি জমি দখল করে অবৈধভাবে স্থাপনা নির্মান কাজ অব্যাহত রেখেছেন।
এ ব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা ( ইউএনও) রুবেল মাহমুদের সাথে কথা হলে তিনি বিষয়টি দেখবেন বলে জানান। এলাকাবাসী প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের জন্য উর্দ্ধতন কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করেছেন।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি