1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০১:২৭ অপরাহ্ন

টিকা নিয়ে যে কোনো ধরনের গুজব প্রতিরোধে মাঠে থাকবে ছাত্রলীগ

রিপোর্টার
  • আপডেট : রবিবার, ৭ ফেব্রুয়ারী, ২০২১
  • ৩১৮ বার দেখা হয়েছে

সারা দেশে রবিবার থেকে করোনাভাইরাসের টিকা দেওয়া হচ্ছে। এ টিকা নিয়ে যে কোনো ধরনের গুজব প্রতিরোধে মাঠে থাকবে আওয়ামী লীগের ভ্রাতৃপ্রতিম সংগঠন বাংলাদেশ ছাত্রলীগ।

এ বিষয়ে ছাত্রলীগের সভাপতি আল-নাহিয়ান খান জয় গণমাধ্যমকে বলেন, করোনার প্রকোপের শুরু থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দিক-নির্দেশনায় মানবিকভাবে হাত বাড়িয়েছে ছাত্রলীগের প্রতিটি নেতাকর্মী। এখন যেহেতু করোনার টিকা দেওয়া শুরু হয়েছে, তাই এ নিয়ে যে কোনো ধরনের গুজব প্রতিরোধে সার্বিকভাবে মাঠে থাকবে ছাত্রলীগ।

জয় আরো বলেন, করোনার টিকা নিয়ে কেউ যদি কোনো ধরনের গুজব ছড়ানোর চেষ্টা করে, ছাত্রলীগ তা প্রতিরোধে কাজ করবে। এ সময় করোনার টিকা নিতে আসা ব্যক্তি বা যারা নিতে চান তাদেরও সহযোগিতা করবেন ছাত্রলীগের নেতাকর্মীরা।
এ বিষয়ে ছাত্রলীগের সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য গণমাধ্যমকে বলেন, জাতির যে কোনো দুর্যোগে সাধারণ মানুষের পাশে থাকার সংগঠনের নাম ছাত্রলীগ। করোনার সময় আমাদের নেতাকর্মীরা জীবনের ঝুঁকি নিয়ে মানুষের পাশে দাঁড়িয়েছে। এ পর্যন্ত বেশ কয়েকটি দেশ করোনার ভ্যাকসিন দেওয়া শুরু করেছে। সেখানে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঐকান্তিক প্রচেষ্টায় আমরা এই টিকা পেয়েছি। আর এটা নিয়ে যেন কেউ কোনো গুজব ছড়াতে না পারে, সেজন্য আমাদের নেতাকর্মীরা মাঠে থাকবে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি