Warning: Creating default object from empty value in /home/jatioart/public_html/wp-content/themes/NewsFreash/lib/ReduxCore/inc/class.redux_filesystem.php on line 29
টুইটারের তথ্য ফাঁস করলেই আইনি ব্যবস্থা: ইলন মাস্ক – দৈনিক জাতীয় অর্থনীতি
  1. bdweb24@gmail.com : admin :
  2. arthonite@gmail.com : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:২৪ অপরাহ্ন
শিরোনামঃ
ওমরাহকারীদের ফেরার তারিখ নির্ধারণ করে দিলো সৌদি উপজেলা নির্বাচন মন্ত্রী-সংসদ সদস্যদের সন্তান-স্বজনের ভোট থেকে সরে দাঁড়ানোর নির্দেশ দেশের মানুষকে ডাল-ভাত খাওয়াতেও ব্যর্থ হয়েছিল বিএনপি : প্রধানমন্ত্রী কেউ মানুষের ভাগ্য পরিবর্তনে কোনো পদক্ষেপ নেয়নি: প্রধানমন্ত্রী বিশ্ববিদ্যালয়গুলোয় যুগোপযোগী কারিকুলাম প্রণয়ন করতে হবে : রাষ্ট্রপতি জেলে থাকা নেতাকর্মীর সংখ্যা নিয়ে বিএনপিকে কাদেরের চ্যালেঞ্জ শেখ হাসিনা দেশ পরিচালনায় মসৃণভাবে এগিয়ে যাচ্ছেন : মার্কিন থিঙ্ক-ট্যাঙ্ক বছর ঘুরে আবারও এলো পহেলা বৈশাখ ফিলিস্তিনসহ সকল দরিদ্র জনগোষ্ঠীর পাশে দাঁড়ানোর আহ্বান রাষ্ট্রপতির শোলাকিয়ায় দেশের সবচেয়ে বড় ঈদ জামাত অনুষ্ঠিত

টুইটারের তথ্য ফাঁস করলেই আইনি ব্যবস্থা: ইলন মাস্ক

রিপোর্টার
  • আপডেট : রবিবার, ১১ ডিসেম্বর, ২০২২
  • ৩৫৫ বার দেখা হয়েছে

মাইক্রো ব্লগিং সাইট টুইটারের কোনো গোপন তথ্য ফাঁস হলে আইনি ব্যবস্থা নেওয়া হবে বলে হুঁশিয়ারি করেছেন প্রতিষ্ঠানটির প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) ইলন মাস্ক। এ বিষয়ে কর্মীদের সতর্কতামূলক চিঠি দিয়েছেন তিনি।

ইলন মাস্ক চিঠিতে লিখেছেন, টুইটারের গোপন তথ্য ফাঁস হওয়ার কিছু প্রমাণ আমাদের কাছে এসেছে। কিছু কর্মী প্রতিষ্ঠানের স্বার্থের পরিপন্থী কাজ করছেন। তারা কোম্পানির নীতির বিরুদ্ধে গিয়ে তথ্য গোপন রাখার চুক্তি ভেঙেছেন।

শেষবারের মতো আমি বলতে চাই, যারা স্পষ্ট ও ইচ্ছাকৃত কোম্পানির এনডিএ লঙ্ঘন করবেন, তাদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হবে। যারা দোষী প্রমাণিত হবেন তাদের কাছ থেকে ক্ষতিপূরণ আদায় করা হবে।

ভুল করে কেউ কোনো তথ্য দিয়ে থাকলে ক্ষমার ব্যবস্থা রেখেছেন টেসলার মালিক। তিনি বলেন, তারপরও যদি কেউ গণমাধ্যমে কোনো তথ্য পাঠিয়ে থাকেন, তারা শাস্তির আওতায় পড়বেন।

এ বিষয়ে তিনি কর্মীদের একটি অঙ্গীকারে স্বাক্ষর করতে বলেন। যারা এ হুঁশিয়ারি বুঝতে পেরেছেন তাদের শনিবার (১১ ডিসেম্বর) স্থানীয় সময় বিকেল পাঁচটা পর্যন্ত অঙ্গীকার নামায় সই করার সময় দিয়েছিলেন ইলন মাস্ক।

সূত্র: নিউ ইয়র্ক পোস্ট

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি